নন্দীগ্রামে গণপিটুনিতে গরুচোর নিহত

৭:২৭ অপরাহ্ণ | শুক্রবার, সেপ্টেম্বর ১১, ২০২০ ঢাকা
goru

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে গরু চুরির অভিযোগে গণপিটুনিতে উজ্জল হোসেন (৩২) নামের এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাতে উপজেলার ভাটরা ইউনিয়নের শেখের মাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে পুলিশ শেখের মাড়িয়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত উজ্জল হোসেন উপজেলার রায়পাড়া গ্রামের মৃত নইমুদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে একাধিক চুরি মামলা রয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, সম্প্রতি উজেলার শেখের মাড়িয়া গ্রামে চোরের উপদ্রব বেড়ে যায়। কিছুদিনে ব্যবধানে মাড়িয়া গ্রামের কয়েকটি বাড়িতে গরু ও ভ্যান চুরির ঘটনা ঘটে। এতে করে ওই এলাকার গৃহস্থরা রাত জেগে তাদের গরু পাহারাদেয়া শুরু করে।

এমতাবস্থায় বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) গভীর রাতে শেখের মারিয়া গ্রামের কৃষক বেলাল হোসেনের গোয়াল ঘরের তালা কেটে ভিতরে ঢুকে একটি গাভী চুরির চেষ্টা করে একদল চোর। এ সময় বাড়ির মালিক টের পেয়ে চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে গ্রামবাসী একত্রিত হয়ে চোরদের ধাওয়া করে। এসময় তিনজন চোর পালিয়ে গেলেও উজ্জল হোসেন নামে এক চোরকে ধরে ফেলে তারা। এরপর গনপিটুনিতে ঘটনাস্থলেই সে নিহত হয়।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শওকত কবির বিষয়টি নিশ্চিত করে জানান, গভীররাতে গরুচুরি করতে গিয়ে গণপিটুনিতে উজ্জল হোসন নিহত হয়। ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান, এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।