টাঙ্গাইলে বন্যার্তদের মধ্যে বিএনপি নেতা ফরহাদ ইকবালের ত্রাণ সহায়তা

bnp
❏ শুক্রবার, সেপ্টেম্বর ১১, ২০২০ ঢাকা

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধিঃ বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র ১৩তম কারামুক্তি ও দীর্ঘ আয়ু কামনা এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশক্রমে টাঙ্গাইল পৌর শহরের সাকরাইল এলাকায় টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে ত্রাণ সহায়তা দেয়া হয়।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল সদর সাকরাইলে বন্যা কবলিত এলাকায় বিএনপি নেতা ফরহাদ ইকবালের নিজস্ব অর্থায়নে ও ৫নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান আমীনের ব্যবস্থাপনায় দুই শতাধীক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেকটি পরিবারকে চাল, মুড়ি, চিরা, গুর এবং খাবার স্যালাইন বিতরণ করা হয়।

ফরহাদ ইকবাল বলেন, করোনা দুর্যোগের সময় চলমান বন্যায় দেশের অর্থনীতিতে অচলাবস্থা বিরাজ করছে। অন্যদিকে রাষ্ট্রীয় অব্যবস্থাপনায় দেশ এখন এক গভীর সংকটে রয়েছে।

তিনি বলেন, বিএনপি জনগণের দল হিসেবে দেশের সকল সংকট ও দুর্যোগে অতীতের ন্যায় সাধারণ জনগণের পাশে আছে। তারই ধারাবাহিকতায় টাঙ্গাইলের অসহায় বন্যার্ত মানুষের সহায়তায় বিএনপির পক্ষ থেকে ত্রাণ ও খাদ্য সামগ্রী সহায়তা কর্মসূচী অব্যাহত রেখেছি।

ত্রাণ বিতরণ কালের সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা হাদিউজ্জামান সোহেল, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি শ্রমিক নেতা মো. শফিকুল ইসলাম রহিজসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।