নওগাঁয় নববধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী আটক

১২:৩১ অপরাহ্ণ | শনিবার, সেপ্টেম্বর ১২, ২০২০ দেশের খবর, রাজশাহী

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় জাকিয়া সুলতানা সুমি (১৫) নামের এক নববধূকে শ্বাসরোধ করে হত্যার পরে গলায় ওড়না পেচিয়ে জানালার সাথে টাঙিয়ে রাখার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামীকে আটক করেছে থানা পুলিশ।

জাকিয়া সুলতানা মান্দা উপজেলার কাশোপাড়া ইউনিয়নের নিজ কুলিহার গ্রামের ওয়াহেদ আলীর স্ত্রী এবং একই ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রামের জাহিদুর রহমান মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে প্রায় ৪ মাস পূর্বে তার বিয়ে হয় ওয়াহেদের সঙ্গে। এরপর থেকে যৌতুকসহ নানা বিষয়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। শুক্রবার সন্ধ্যার দিকে স্বামীর বাড়ির শয়নকক্ষে এই ঘটনাটি ঘটেছে। জাকিয়ার মুখ ও গলা দিয়ে রক্ত বের হওয়ায় নিহতের বাবা-মায়ের দাবি তাকে শ্বাসরোধ করে হত্যা করে জানালার সাথে টাঙিয়ে রাখা হয়েছে।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ তারেকুর রহমান সরকার বলেন, নিহতের শয়নকক্ষের জানালার সাথে ওড়না পেচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের স্বামী ওয়াহেদ আলীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

তবে পারিবারিক কলহের জেরে এই হত্যার ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন এলেই প্রকৃত বিষয়টি জানা যাবে যে এটি হত্যা না আত্মহত্যা।