🕓 সংবাদ শিরোনাম

পরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানাচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৫৮ জনযাত্রাবাড়ী থেকে হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেফতারদালাল নির্মূলে মিটফোর্ড হাসপাতালে র‍্যাবের অভিযান, আটক ২৩সাইকেল চালিয়ে পদ্মা পাড়ি, পারেন প্লেন তৈরি করতেও!ত্রিশালের সাবেক এমপি এমএ হান্নান আর নেইনগদ টাকা ও ইয়াবা তৈরীর বিপুল পরিমাণ উপাদানসহ ৩ রোহিঙ্গা আটকস্বামীর খোঁজে প্রধানমন্ত্রীকে ‘মা’ ডেকে আবু ত্ব-হার স্ত্রীর চিঠিনাসির ইউ মাহমুদসহ ৫ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলাসৌদিতে রোদের মধ্যে শ্রমিকদের ৩ মাস কাজ বন্ধ রাখার নির্দেশ

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

রাজ-শুভশ্রীর ঘরে নতুন অতিথি

suuvoo
❏ শনিবার, সেপ্টেম্বর ১২, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্কঃ নতুন অতিথি আসলো টলিউডের তারকা দম্পতি রাজ ও শুভশ্রীর ঘরে। শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুর ১টা ৩৩ মিনিটে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। এমন সংবাদে তাদের পরিবারে নেমেছে আনন্দের জোয়ার।

এর আগে গত ৫ মে সদ্য মা হয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। তার মতোই বিবাহবার্ষিকীর দিন মাতৃত্বের সুসংবাদ জানিয়েছিলেন শুভশ্রীও।

গত ১১ মে শুভশ্রী টুইটারে লেখেন, ‘আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে আমরা আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে, হাত ধরার মতো আমরা আরও একজোড়া হাত পেতে চলেছি এবং ভালোবাসার জন্য আরও একটি হৃদয়। আমাদের সন্তান আসছে!’

প্রসঙ্গত, ২০১৮ সালের ৬ মার্চ বাগদানের মধ্য দিয়ে রাজ-শুভশ্রীর প্রেমের সকল জল্পনা-কল্পনার অবসান ঘটে। ওই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

শুভশ্রীর জন্ম পশ্চিমবঙ্গের বর্ধমানে ১৯৯০ সালের ৩ নভেম্বর। ২০০৬ সালে জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘আনন্দলোক নায়িকার খোঁজে’ বিজয়ী হন। এরপর ২০০৮ সালে একটি ওরিয়া সিনেমায় তার অভিষেক ঘটে।

‘পিতৃভূমি’ তার প্রথম বাংলা সিনেমা। তার ঝুলিতে একঝাঁক সফল সিনেমা রয়েছে। এর মধ্যে চ্যালেঞ্জ, খোকাবাবু, খোকা ৪২০, পরান যায় জ্বলিয়া রে, রোমিও উল্লেখযোগ্য। বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের সঙ্গেও শুভশ্রীর সিনেমা রয়েছে ‘নবাব’ ও ‘চালবাজ’।