৩৫০ কোটির সিনেমা, সালমান নেবেন ১০০ কোটি

৪:৫৬ অপরাহ্ণ | শনিবার, সেপ্টেম্বর ১২, ২০২০ বিনোদন
sal

বিনোদন ডেস্কঃ ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি দিয়ে বক্স অফিস কাঁপিয়েছেন সালমান ও ক্যাটরিনা। শোনা যাচ্ছে ‘টাইগার ৩’-তেও দেখা যাবে এই জুটিকে। বলা হচ্ছে, বলিউডের সব থেকে বড় বাজেটের ছবি হতে চলেছে এটি।

জানা গেছে, ছবিটি তৈরি হবে যথারীতি যশরাজ ফিল্মসের ব্যানারে। এবার ছবি আলী আব্বাস জাফর বা কবির খানের কেউই থাকছেন না। নতুন করে এ কিস্তি পরিচালনার দায়িত্ব দেয়া হচ্ছে মণীশ শর্মাকে। এর নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৩৫০ কোটি টাকা। বলিউডে এ যাবত যত সিনেমা হয়েছে, খরচের বহরে সেই সব সিনেমাকে ছাড়িয়ে যাবে টাইগার থ্রি।

এই ছবির জন্য সালমান একাই নাকি নেবেন ১০০ কোটি রুপি। এমনই খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম। তবে ক্যাটরিনার পারিশ্রমিক কেমন হবে তা জানা যায়নি।

যশ রাজ ফিল্মস এর পক্ষ থেকে এ ছবি নিয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু বলা হয়নি। তবে সূত্রের বরাতে নিউজ১৮ এর খবরে বলা হয়েছে, এবছরের শেষেই শুরু হবে শ্যুটিং।

এদিকে বর্তমানে সালমান খান ব্যস্ত ‘বিগ বস ১৪’র শুটিংয়ে। অন্যদিকে ক্যাটরিনা আপাতত বিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলে খবর। যদিও বিকি কৌশল বা ক্যাটরিনা কাইফ, নিজেদের সম্পর্ক নিয়ে কাউকেই প্রকাশ্যে মন্তব্য করতে দেখা যায় না।