সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

৩৫০ কোটির সিনেমা, সালমান নেবেন ১০০ কোটি

◷ ৪:৫৬ অপরাহ্ন ৷ শনিবার, সেপ্টেম্বর ১২, ২০২০ বিনোদন
sal

বিনোদন ডেস্কঃ ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি দিয়ে বক্স অফিস কাঁপিয়েছেন সালমান ও ক্যাটরিনা। শোনা যাচ্ছে ‘টাইগার ৩’-তেও দেখা যাবে এই জুটিকে। বলা হচ্ছে, বলিউডের সব থেকে বড় বাজেটের ছবি হতে চলেছে এটি।

জানা গেছে, ছবিটি তৈরি হবে যথারীতি যশরাজ ফিল্মসের ব্যানারে। এবার ছবি আলী আব্বাস জাফর বা কবির খানের কেউই থাকছেন না। নতুন করে এ কিস্তি পরিচালনার দায়িত্ব দেয়া হচ্ছে মণীশ শর্মাকে। এর নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৩৫০ কোটি টাকা। বলিউডে এ যাবত যত সিনেমা হয়েছে, খরচের বহরে সেই সব সিনেমাকে ছাড়িয়ে যাবে টাইগার থ্রি।

এই ছবির জন্য সালমান একাই নাকি নেবেন ১০০ কোটি রুপি। এমনই খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম। তবে ক্যাটরিনার পারিশ্রমিক কেমন হবে তা জানা যায়নি।

যশ রাজ ফিল্মস এর পক্ষ থেকে এ ছবি নিয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু বলা হয়নি। তবে সূত্রের বরাতে নিউজ১৮ এর খবরে বলা হয়েছে, এবছরের শেষেই শুরু হবে শ্যুটিং।

এদিকে বর্তমানে সালমান খান ব্যস্ত ‘বিগ বস ১৪’র শুটিংয়ে। অন্যদিকে ক্যাটরিনা আপাতত বিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলে খবর। যদিও বিকি কৌশল বা ক্যাটরিনা কাইফ, নিজেদের সম্পর্ক নিয়ে কাউকেই প্রকাশ্যে মন্তব্য করতে দেখা যায় না।

popi20 আবারও পপির বিয়ের গুঞ্জন

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

joy- বাবা হারালেন শাহরিয়ার নাজিম জয়

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

Hero alam p এবার মাইকেল জ্যাকসনরূপে এলেন হিরো আলম!

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

sadiya মডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধার

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Dilu অভিনেতা মজিবুর রহমান দিলু মারা গেছেন

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

nirab নিরবের নায়িকা স্পর্শিয়া

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১