সংবাদ শিরোনাম
  • আজ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় অজ্ঞাত যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

১০:২৮ পূর্বাহ্ণ | রবিবার, সেপ্টেম্বর ১৩, ২০২০ খুলনা, দেশের খবর

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতি‌নি‌ধি: চুয়াডাঙ্গার আলমডাঙ্গার আট কপাট নামক স্থানে অজ্ঞাত (৩০) যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

ত‌বে লা‌শের মাথায় আঘা‌তের চিহ্ন থাকায় পু‌লিশ ধারণা কর‌ছে তা‌কে হত্যা ক‌রে লাশ ঝু‌লি‌য়ে রাখা হ‌য়ে‌ছে। লা‌শের পড়‌নে শুধুমাত্র এক‌টি চেক লু‌ঙ্গি ছিল।

শনিবার (১২ সেপ্টেম্বর) বি‌কেল দুপু‌রে অজ্ঞাত যুবকের লাশ‌টি উদ্ধার ক‌রে পু‌লিশ।

স্থানীয় সূ‌ত্রে জানা‌গে‌ছে, আটকপাটের অদূরর্বর্তী মা‌ঠে বাদেমাজুর মুনতাজ ফকিরের জমিতে একটি গাছে ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পেয়ে স্থানীয় কৃষকরা থানায় খবর দেয়। খবর পে‌য়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

অজ্ঞাত যুবকের মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কে বা কারা হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রাখে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ও‌সি) আলমগীর কবির জানান, অজ্ঞাত যুবকের এখনো কোনো পরিচয় পাওয়া যায়নি। ত‌বে যুবকের মাথায় ভারি আঘাতের চিহ্ন থাকায় আমাদের কাছে মনে হয়েছে এটা পরিকল্পিত হত্যাকান্ড। লাশের পরিচয় পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ম‌র্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শে‌ষে আঞ্জুমানে ম‌ফিদুল সন্ধ্যায় লাশ‌টি দাফন ক‌রে‌ছে।