🕓 সংবাদ শিরোনাম

সিলেটে স্ত্রীসহ দুই সন্তানকে হত্যা: সন্দেহের তীর স্বামী হিফজুরের দিকেকেরানীগঞ্জে ফুটবল আনতে খালে নেমে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু‘যমুনা পাড়ের জনপদ’র মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিসংবাদ সম্মেলনে বিয়ারের বোতল সরিয়ে রাখলেন পগবাহজে সাধারণ কাপড় বাদ,আসছে ন্যানোটেকনোলজি যুক্ত ইহরামপরীমনির বিষয়ে যা বললেন অল কমিউনিটি ক্লাবের প্রেসিডেন্টরাঙামাটির চন্দ্রঘোনায় এলজি ও কার্তুজসহ পাহাড়ি সন্ত্রাসী আটকমুহাম্মাদ আদনানকে খুঁজতে হাইকোর্টে লড়তে চান ব্যারিস্টার সুমনটাঙ্গাইলে পৌঁছেছে চীনের ভ্যাকসিন, প্রয়োগ শুরু ১৯ জুনকেরানীগঞ্জে অপহরণের দুইদিন পর ভিকটিম উদ্ধার, গ্রেফতার ৭

  • আজ বৃহস্পতিবার, ৩ আষাঢ়, ১৪২৮ ৷ ১৭ জুন, ২০২১ ৷

ঝালকাঠিতে বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগ


❏ রবিবার, সেপ্টেম্বর ১৩, ২০২০ দেশের খবর, বরিশাল

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে বাবার বিরুদ্ধে মেয়েকে (১২) ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এই ঘটনায় রোববার (১৩ সেপ্টেম্বর) দুপুরে ঝালকাঠির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মেয়েটির মা বাদি হয়ে স্বামীর বিরুদ্ধে মামলা করেন।

সংশ্লিষ্ট আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মো. শহীদুল্লাহ মামলাটি আমলে নিয়ে বরিশাল পুলিশ ব্যুরো অব ইনভিস্টিগেশনকে (পিবিআই) চার সপ্তাহের মধ্যে অভিযোগ অনুসন্ধান করে প্রতিবেদনের নির্দেশ দিয়েছেন।

আদালত সূত্রে জানা গেছে, ঝালকাঠি সদর উপজেলার হোসেনপুর গ্রামের মামুন হাওলাদারের স্ত্রী বাবার বাড়িতে বেড়াতে যান। স্বামী তাঁর দুই মেয়েকে নিয়ে বাড়িতে থাকেন। গত ২৭ আগস্ট রাতে বড় মেয়েকে (১২) ঘুমের মধ্যে ধর্ষণ চেষ্টা করেন। পাশে ঘুমানো ছোট মেয়েটি ঘটনা দেখে চিৎকার করলে বড় মেয়ের ঘুম ভেঙে যায়। পরের দিন সকালে বিষয়টি মেয়ে তাঁর মাকে জানালে বাবা মামুন হাওলাদার হুমকি দেন। রাতে মামুন ঘর থেকে স্ত্রীর বিদেশ থেকে চাকরির জমানো সাড়ে তিন লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান।

বাদীর আইনজীবী বনি আমিন বাকলাই জানান, স্ত্রী ও তিন সন্তান রেখে দ্বিতীয় বিয়ে করেন স্বামী মামুন হাওলাদার। এ অবস্থায় সংসারের খরচ যোগাতে বিদেশ যান প্রথম স্ত্রী। সন্তানরা বাবার বাড়িতে থাকতো। করোনার মধ্যে বিদেশ থেকে দেশে আসেন তিনি। খবর পেয়ে স্বামী তাঁর সঙ্গে যোগাযোগ শুরু করেন। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সম্প্রতি সম্পর্ক ভালো যাচ্ছিল না মামুনের। তাই প্রথম স্ত্রী ও সন্তানদের নিজের বাড়িতে নিয়ে যান মামুন। স্ত্রী মেয়েদের রেখে বাবার বাড়িতে বেড়াতে গেলে মামুন তার বড় মেয়েকে ধর্ষণচেষ্টা করেন।’