🕓 সংবাদ শিরোনাম

সৌদি আরব ভ্রমণে বিদেশি পর্যটকদের উপর আর নিষেধাজ্ঞা থাকছে নাকক্সবাজারে এনজিও’র এম্বুলেন্সে মিললো ইয়াবা, আটক ১চাটমোহর শ্বশুর বাড়ি থেকে নির্যাতিত গৃহবধূ উদ্ধার, দেশীয় অস্ত্র জব্দপিরোজপুরে পথশিশুদের মাঝে যুবলীগের খাবার বিতরণকরোনায় মারা গেলেন ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম১ আগস্ট থেকে শিল্প-কারখানা খোলালকডাউন আরও বাড়ানোর সুপারিশ স্বাস্থ্য অধিদপ্তরেরফরিদপুরে প্রায় দুই যুগ ধরে গর্তে শিকলবন্দী রবিউল !রাতের আঁধারে সৈয়দ আশরাফুল ইসলামের মূর‌্যাল ভাংচুর, কিশোরগঞ্জে বইছে নিন্দার ঝড়লামায় বন্যার পানি নামতে শুরু করেছে, সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

  • আজ শনিবার, ১৬ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩১ জুলাই, ২০২১ ৷

মন্ত্রীর চুল কেটে নাপিত পেলেন ৬০ হাজার রুপি!

napit
❏ রবিবার, সেপ্টেম্বর ১৩, ২০২০ চিত্র বিচিত্র

চিত্র বিচিত্র ডেস্কঃ করোনার কারণে লাখ লাখ মানুষ কাজ হারিয়ে বেকার হয়ে গেছেন। এমনকি ব্যবসা করার মতো পুঁজিও নেই অনেকের কাছে। এ অবস্থায় আর্থিক সংকট কাটাতে ভারতের মধ্যপ্রদেশের খাণ্ডাওয়ার বাসিন্দা রোহিদাস সেলুন খুলতে চেয়েছিলেন। তাই অর্থ সাহায্য চেয়ে রাজ্যের বনমন্ত্রী বিজয় শাহর কাছে আবেদন করেন তিনি।

সংবাদ মাধ্যম পিটিআইয়ের খবরে বলা হয়, মন্ত্রী তাকে সাহায্য করার আগে তার সামর্থ্যের পরীক্ষা নিয়েছেন। আর সে পরীক্ষায় পাস করার পরই রোহিদাসকে ৬০ হাজার রুপি দেন বনমন্ত্রী। যা বাংলাদেশি মুদ্রায় ৭০ হাজার টাকা।

করোনা মহামারীর সময় অনেকেই আতঙ্কে সেলুনে যাচ্ছেন না। মানুষের আশঙ্কা– সেলুনে গেলে তারা সংক্রমিত হতে পারেন। সে ধারণা ভাঙতেই রোহিদাসকে একটি অনুষ্ঠানে ডাকেন বিজয় শাহ। ওই অনুষ্ঠানেই বনমন্ত্রী নরসুন্দর রোহিদাসকে দিয়ে চুল ও দাড়ি কাটান।

স্বাস্থ্যবিধি মেনে এবং মুখে মাস্ক পরে রোহিদাস মন্ত্রীর নির্দেশমতো কাজ করেন। তার কাজে খুশি হয়ে সঙ্গে সঙ্গে ৬০ হাজার রুপি বের করে দেন মন্ত্রী বিজয় শাহ।

মন্ত্রী জানান, কয়েক মাস ধরে করোনা পরিস্থিতির জন্য অনেকে কাজ হারিয়ে বেকার হয়ে পড়েছেন। মানুষের মধ্যে আস্থা ফেরাতেই তিনি সবার সামনে রোহিদাসকে দিয়ে চুল ও দাড়ি কাটান। সাবধানতা অবলম্বন করে কাজ করলে কোনো ক্ষতি হবে না বলে মন্তব্য করেন মন্ত্রী।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন