‘যানজট নিরসনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দ্রুত অস্থায়ী রাস্তা তৈরি করা হবে’


❏ সোমবার, সেপ্টেম্বর ১৪, ২০২০ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- ঢাকা-টাঙ্গাইল ৬ লেনের জাতীয় মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায় চলমান উন্নয়ন কাজে বন্যা, করোনা ইত্যাদির কারণে আশানুরুপ অগ্রগতি না হওয়ায় ঘন্টার পর ঘন্টা যানজট লেগে থাকে।

আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে মহাসড়কের গোড়াই হাটুভাঙ্গা এলাকার বেহাল অবস্থা পরিদর্শনে আসেন টাঙ্গাইল জেলা প্রশাসক মো. আতাউল গনি।

পরে তিনি সাংবাদিকদের বলেন, যানজট নিরসনে অত্র এলাকায় আগামী ২ দিনের মধ্যে অস্থায়ী সড়ক তৈরি করা হবে। এতে জনগণের দুর্ভোগ লাঘব হবে।

জেলা প্রশাসক বলেন, এই ৬ লেনের কাজ বাস্তবায়নে ভূমি অধিগ্রহণসহ অবৈধ স্থাপনা ইত্যাদি উচ্ছেদে জেলা প্রশাসন থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। দ্রুত সময়ের মধ্যে এই ৬ লেনের কাজ শেষ হলে এতে মানুষের ও দেশের অর্থনীতির অগ্রগতি সাধিত হবে।

এসময় টাঙ্গাইল জেলা অতিরিক্ত পুলিশ সুপার শফিক, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক, সহকারি কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন, প্রকল্প পরিচালক মো. আবু ইসহাক, অতিরিক্ত প্রকল্প পরিচালক জিকরুল হাসান, সহকারি প্রকল্প ম্যানেজার আব্দুল আহাদ, থানা অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।