ধুনটে দুই ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

১১:০৮ অপরাহ্ণ | সোমবার, সেপ্টেম্বর ১৪, ২০২০ অপরাধ
dhu

বগুড়া প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের নিকট থেকে একটি মোটরসাইকেল ও ১৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার গোপালনগর গ্রামের সাইফুল ইসলামের ছেলে নাঈম হোসেন (২৫) ও তার বন্ধু খাটিয়ামারি গ্রামের আলম হোসেনের ছেলে রাজু মিয়া (২৩)।

সোমবার দুপুরের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রোববার মধ্যরাতে উপজেলার গোপালনগর ইউনিয়নের আজিরননেছা বালিকা উচ্চ বিদ্যালয় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, রাজু ও তার বন্ধু নাঈম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা মাদকদ্রব্য সেবনও করেন। দীর্ঘদিন ধরে তারা এলাকায় মোটরসাইকেল চালিয়ে ভ্রাম্যমান ভাবে বিভিন্ন ধরণের মাদকদ্রব্য বিক্রি করে। তারই ধারাবাহিকতায় রোববার রাত ১২টার দিকে তারা আজিরননেছা বালিকা উচ্চ বিদ্যালয় এলাকায় ইয়াবা ট্যবলেট বিক্রি করছিলেন। সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান মিঞা বলেন, এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের পর আসামীদের কারাগারে পাঠানো হয়েছে। মাদক নির্মুলে ধুনট থানার বিভিন্ন এলাকার মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।