ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

৯:১৬ অপরাহ্ণ | মঙ্গলবার, সেপ্টেম্বর ১৫, ২০২০ রংপুর
thak

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে দরিদ্র পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। মঙ্গলবার পৌর শহরের গোবিন্দনগরস্থ সংস্থার নিজস্ব কার্যালয়ে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের আয়োজনে ও কমিনউনিটি জিএন এর অর্থ দিয়ে বিতরণ অনুষ্ঠানে এপি ম্যানেজার লিওবার্ট চিসিমের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, বিশেষ অতিথি ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মুনসুর আলী, এনরিচ্ প্রকল্পের উপজেলা সমন্বয়কারী আজিজুল হক, প্রোগ্রাম অফিসার পারুল বেগম প্রমূখ।

এ সময় সামাজিক দূরত্ব বজায় রেখে ৩১২টি পরিবারের মাঝে জনপ্রতি ৬পিস সাবান, ৬ প্যাকেট আধা কেজি ওজনের ডিটারজেন্ট পাওডার, ১টি বড় স্যাভলন ও ২টি করে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এর আগেও ওয়ার্ল্ড ভিশন ঠাকুরগাঁও এপির পক্ষ থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে সদর উপজেলার ৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ২২০ টি অসহায় পরিবারের সদস্যদের বিকাশের মাধ্যমে প্রত্যেক পরিবারকে ৩ হাজার করে টাকা প্রদান করা হয়। এছাড়াও ২৬১ দরিদ্র পরিবারের মাঝে স্বাস্থ্য সুরা সামগ্রী বিতরণ করা হয়।

সামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারে ২০ লিটার ধারণ মতার ১টি প্লাষ্টিকের গামলা, ১টি ট্যাপকলযুক্ত বড় বালতি, ১টি সাবান কেস, ৫টি বড় স্যাভলন সাবান, ১০টি কাপড়ের মাস্ক, ২ বক্স নেপকিন ও ১কেজি ডিটারজেন্ট পাউডার বিতরণ করা হয়।