পঞ্চগড়ে নারীর শ্লীলতাহানীর অভিযোগে গ্রামীণ ব্যাংকের শাখা ব্যবস্থাপক গ্রেপ্তার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৫, ২০২০ রংপুর
greftar

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে নারীর শ্লীলতাহানীর অভিযোগে গ্রামীণ ব্যাংকের শাখা ব্যবস্থাপককে গ্রেপ্তার করা হয়েছে।

জেলার তেঁতুলিয়া উপজেলার গ্রামীণ ব্যাংকের শাখা ব্যবস্থাপক রফিকুল ইসলামকে শ্লীলতাহানীর অভিযোগে সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে উপজেলা সদরের কলোনীপাড়া আদর্শগ্রাম থেকে গ্রেপ্তার করেছে তেঁতুলিয়া থানা পুলিশ।

রফিকুল সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার টেটিয়ার কান্দাপাড়া এলাকার মৃত আইনুল হকের ছেলে।

মামলার নথি থেকে জানা যায়, রফিকুল ইসলাম দুই বছর থেকে তেঁতুলিয়ায় গ্রামীণ ব্যাংকের শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন। এবং ভুক্তভোগী মহিলা ওই শাখার একজন সদস্য।

সোমবার সন্ধ্যায় রফিকুল ইসলাম বাসা ভাড়া পেতে সহযোগিতার জন্য ওই মহিলার বাসায় যান। বাসায় সেসময় মহিলার স্বামী ছিলেন না। মহিলা তার মেয়েকে পাশের দোকান থেকে ডিম আনতে পাঠালে সেই সুযোগে রফিকুল ইসলাম তার শ্লীলতাহানি চেষ্টা করে। এই সময় ওই মহিলা চিৎকার করলে প্রতিবেশীরা বাসায় এসে রফিকুল ইসলামকে আটক করে থানায় খবর দেয়‌।

তবে অভিযুক্ত রফিকুল ইসলাম পুরো বিষয়টিকে বানোয়াট বলেছেন। রফিকুল ইসলাম অভিযোগ করেন তিনি ষড়যন্ত্রের শিকার।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম জানান, এ ঘটনায় রাতেই রফিকুলকে আসামি করে মামলা করেছেন ভুক্তভোগী নারীর স্বামী। আটক রফিকুলকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ (মঙ্গলবার) সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।