🕓 সংবাদ শিরোনাম

সিলেটে স্ত্রীসহ দুই সন্তানকে হত্যা: সন্দেহের তীর স্বামী হিফজুরের দিকেকেরানীগঞ্জে ফুটবল আনতে খালে নেমে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু‘যমুনা পাড়ের জনপদ’র মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিসংবাদ সম্মেলনে বিয়ারের বোতল সরিয়ে রাখলেন পগবাহজে সাধারণ কাপড় বাদ,আসছে ন্যানোটেকনোলজি যুক্ত ইহরামপরীমনির বিষয়ে যা বললেন অল কমিউনিটি ক্লাবের প্রেসিডেন্টরাঙামাটির চন্দ্রঘোনায় এলজি ও কার্তুজসহ পাহাড়ি সন্ত্রাসী আটকমুহাম্মাদ আদনানকে খুঁজতে হাইকোর্টে লড়তে চান ব্যারিস্টার সুমনটাঙ্গাইলে পৌঁছেছে চীনের ভ্যাকসিন, প্রয়োগ শুরু ১৯ জুনকেরানীগঞ্জে অপহরণের দুইদিন পর ভিকটিম উদ্ধার, গ্রেফতার ৭

  • আজ বৃহস্পতিবার, ৩ আষাঢ়, ১৪২৮ ৷ ১৭ জুন, ২০২১ ৷

টাঙ্গাইলে ৩ পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা


❏ বুধবার, সেপ্টেম্বর ১৬, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলে পেঁয়াজের মূল্য তালিকা না টানানো এবং ক্রয়কৃত চালান না দেখাতে পারায় ৩ পেঁয়াজ ব্যবসায়ীকে ভোক্তা অধিকার আইনে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার ( ১৬ সেপ্টেম্বর ) সকালে টাঙ্গাইল শহরের পার্ক বাজারে টাঙ্গাইল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইদুল ইসলামের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

এ ব্যাপারে টাঙ্গাইল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইদুল ইসলাম জানান, কিছু অসাধু ব্যাবসায়ী সারাদেশে পেঁয়াজের বাজার অস্থিতিশীল করার চেষ্টা করছে। বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে টাঙ্গাইল জেলা প্রশাসনের নিয়মিত বাজার মনিটরিং অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় আজ সকালে টাঙ্গাইল পৌর এলাকার পার্ক বাজারটি মনিটরিং করা হয়। এসময় পেঁয়াজ ব্যবসায়ীরা মূল্য তালিকা না টানানো এবং ক্রয়কৃত পেঁয়াজের চালান দেখাতে না পারার অপরাধে ৩ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।