🕓 সংবাদ শিরোনাম

সিলেটে স্ত্রীসহ দুই সন্তানকে হত্যা: সন্দেহের তীর স্বামী হিফজুরের দিকেকেরানীগঞ্জে ফুটবল আনতে খালে নেমে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু‘যমুনা পাড়ের জনপদ’র মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিসংবাদ সম্মেলনে বিয়ারের বোতল সরিয়ে রাখলেন পগবাহজে সাধারণ কাপড় বাদ,আসছে ন্যানোটেকনোলজি যুক্ত ইহরামপরীমনির বিষয়ে যা বললেন অল কমিউনিটি ক্লাবের প্রেসিডেন্টরাঙামাটির চন্দ্রঘোনায় এলজি ও কার্তুজসহ পাহাড়ি সন্ত্রাসী আটকমুহাম্মাদ আদনানকে খুঁজতে হাইকোর্টে লড়তে চান ব্যারিস্টার সুমনটাঙ্গাইলে পৌঁছেছে চীনের ভ্যাকসিন, প্রয়োগ শুরু ১৯ জুনকেরানীগঞ্জে অপহরণের দুইদিন পর ভিকটিম উদ্ধার, গ্রেফতার ৭

  • আজ বৃহস্পতিবার, ৩ আষাঢ়, ১৪২৮ ৷ ১৭ জুন, ২০২১ ৷

কক্সবাজারের এসপিসহ পুলিশের ৬ কর্মকর্তা বদলি


❏ বুধবার, সেপ্টেম্বর ১৬, ২০২০ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- কক্সবাজার জেলা পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন ৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বুধবার (১৬ সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়।

আদেশে কক্সবাজারের এসপি এবিএম মাসুদ হোসেনকে রাজশাহী জেলার এসপি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। আর ঝিনাইদহের এসপি মো. হাসানুজ্জামানকে কক্সবাজার জেলা পুলিশের দায়িত্ব দিয়েছে সরকার।

কক্সবাজারের পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান নিহত হওয়ার পর টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) (সাময়িক বরখাস্ত) প্রদীপ কুমার দাশস এবং উপপরিদর্শক (এসআই) লিয়াকতসহ সাতজনকে গ্রেফতার করা হয়। এরপর এ ঘটনায় কক্সবাজারের এসপি এবিএম মাসুদ হোসেনের দায়িত্বহীনতার অভিযোগের বিষয়টি আলোচনায় আসে। সিনহার পরিবারের পক্ষ থেকে দায়ের করা হত্যা মামলায় এসপির নামোল্লেখ করার আবেদন করলেও আদালত তা খারিজ করে দেন।

একই আদেশে পুলিশের আরও পাঁচ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এরমধ্যে খুলনা মহানগরীর পুলিশ কমিশনার খন্দকার লুৎফর কবিরকে গাজীপুর মহানগরীর পুলিশ কমিশনার, পুলিশের বিশেষ শাখা-এসবির উপ-পুলিশ মহাপরিদর্শক মো. মাসুদুর রহমান ভূঞাকে খুলনা মহানগরীর পুলিশ কমিশনার, ডিএমপির উপ-পুলিশ কমিশনার মুনতাসিরুল ইসলামকে ঝিনাইদহের পুলিশ সুপার, রাজশাহীর পুলিশ সুপার মো. শহিদুল্লাহকে ডিএমপির উপ-কমিশনার (ডিসি) হিসেবে বদলি করা হয়েছে।