🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ১ ডিসেম্বর, ২০২১ ৷

পঞ্চগড়ে সড়কে ঝরল দুই কারারক্ষীর প্রাণ

sork
❏ বুধবার, সেপ্টেম্বর ১৬, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের সদর উপজেলায় ট্রাক্টর ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই কারারক্ষী নিহত হয়েছে। নিহত দুই কারারক্ষী হলেন মেহেদি হাসান মুন(২৬) ও উৎপল চন্দ্র রায় (২৫)।

১৬ সেপ্টেম্বর দুপুরে জেলার সদর উপজেলাধীন মাগুরা ইউনিয়নের পঞ্চগড়-আটোয়ারী সড়কের প্রধান পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত ওই দুই কারারক্ষী পঞ্চগড় কেন্দ্রীয় কারাগারের সদস্য। মেহেদী হাসান মুনের বাড়ি দিনাজপুর পার্বতীপুর উপজেলায় এবং উৎপল চন্দ্র রায়ের বাড়ি ঠাকুরগাঁও জেলায়। তারা দুজনে আটোয়ারী উপজেলা থেকে মোটরসাইকেল যোগে পঞ্চগড়ে ফিরছিলেন।

স্থানীয় ও পুলিশ জানায়, বুধবার দুপুরে আটোয়ারী থেকে ওই দুই কারারক্ষী মোটর সাইকেল যোগে পঞ্চগড়ে ফেরার পথে সদর উপজেলার প্রধান পাড়া (রজনী খালপাড়া) আসলে বিপরীত দিক থেকে আসা বালি বোঝাই একটি দ্রুতগামী ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে দুই কারারক্ষী মারা যায়। এদিকে খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের কর্মী ও সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিস ও ডিফেন্সের পরিদর্শক ভূপেন্দ্র নাথ চন্দ্র বর্মন জানান, আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে লাশ দুইটি উদ্ধার করি।

এদিকে পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক মোঃ কাইয়ুম মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ২ কারারক্ষীর নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন :
কার-ভ্যান-বাইকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

❏ শুক্রবার, অক্টোবর ১৫, ২০২১

মোটরসাইকেল থেকে পড়ে স্কুলছাত্র নিহত

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

কুমিল্লায় ট্রাকচাপায় ৩ জনের মৃত্যু

❏ শনিবার, সেপ্টেম্বর ১১, ২০২১

কেরানীগঞ্জে ট্রাক চাপায় নিহত ১, আহত ২

❏ শুক্রবার, আগস্ট ২০, ২০২১