সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পুটখালী সীমান্তে ৪৬৮০ পিস ভারতীয় ইনজেকশন উদ্ধার

মহসিন মিলন, বেনাপোল প্রতিনিধি- বেনাপোলের পুটখালী সীমান্তে ভারত থেকে পাচার হয়ে আসা ৪ হাজার ৬৮০ পিস ইনজেকশন আটক করেছে বিজিবি।

বৃহস্পতিবার দুপুরের দিকে পুটখালির পূর্বপাড়া এলাকা থেকে ইনজেকশনের চালানটি আটক করা হয়। অভিযানে কোন পাচারকারীকে আটক করা সম্ভব হয়নি। আটক ইনজেকশনের মূল্য ৬ লাখ টাকা বলে বিজিবি জানায়।

২১ বিজিবি পুটখালী ক্যাম্প’র সুবেদার আউয়াল হোসেন জানান, ভারত থেকে পাচার হয়ে আসা বিপুল পরিমান আমদানি নিষিদ্ধ ইনজেকশন পাচার হয়ে বাংলাদেশে আসছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা পুটখালী সীমান্তে অভিযান চালিয়ে ৪৬৮০ পিস ভারতীয় Cholecalciferol Injection আটক করা হয়েছে।

বিজিবির উপস্থিতি টের পেয়ে আগে ভাগেই পালিয়ে যায় চোরাচালানীরা। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।

Sharing is.

Share on facebook
Share On Facebook
Share on whatsapp
Share On WhatsApp
Share on twitter
Share On Twitter