বাউফলে র‌্যাবের অভিযানে অবৈধ পলিথিন জব্দ, একজনের কারাদন্ড

৫:১০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৭, ২০২০ দেশের খবর, বরিশাল

কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি- পটুয়াখালীর বাউফল পৌর শহরের র‌্যাবের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ অবৈধ পলিথিন জব্দ করা হয়। এ সময় পলিথিন ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে আটক করা হয় উপজেলার মদনপুরা গ্রামের অধির দেবনাথের ছেলে অনিল দেবনাথ নামের এক ব্যবসায়ীকে।

বৃহস্পতিবার সকালে র‌্যাব-৮ সিপিস-১ পটুয়াখালী ক্যাম্পের সহকারী পরিচালক ও ভারপ্রাপ্ত কোম্পানী কোমান্ডার ও মো. রবিউল ইসলামের স্বাক্ষরিত এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানা যায়।

সুত্রে জানা গেছে, বুধবার রাত ১০টার দিকে সহকারী পরিচালক ও ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও মো. রবিউল ইসলামের নেতৃত্বে একটি অভিযানিক দল বাউফল পৌরসভা এলাকায় অভিযান করে। এসময় ৪৫৪৫ কেজি পলিথিন জব্দ করা হয়, যার আনুমানিক মূল্য ১১ লক্ষাধিক টাকা। পলিথিন ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে আটক করা হয় উপজেলার মদনপুরা গ্রামের অনিল দেবনাথ নামের এক ব্যবসায়ীকে।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটক অনিল দেবনাথকে চার মাসের বিনাশ্রম কারাদন্ড দেন। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ছিলেন বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন। এ সময় পরিবেশ অধিদপ্তরের পটুয়াখালীর জেলা অফিসের সহকারী পরিচালক শেখ কামাল মেহেদী উপস্থিত ছিলেন।