সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আবার ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

◷ ৮:২৫ অপরাহ্ন ৷ শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০২০ আন্তর্জাতিক
565656

আন্তর্জাতিক ডেস্কঃ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এটিই প্রথম নয়, এর আগেও ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠেছিল। এবার সাবেক মার্কিন মডেল অ্যামি ডরিস ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ করেছেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানকে দেওয়া সাক্ষাৎকারে অ্যামি ডরিস অভিযোগ করেন, প্রায় ২৩ বছর আগে ইউএস ওপেন টেনিস টুর্নামেন্ট দেখতে গিয়ে ট্রাম্পের যৌন হেনস্থার শিকার হন তিনি। অন্যদিকে ট্রাম্প বরাবরের মতোই এ অভিযোগ অস্বীকার করেছেন।

সাক্ষাৎকারে অ্যামি ডরিস ট্রাম্পকে ‘অসুস্থ’ ও হিংস্র বলে কটাক্ষ করেন। সাবেক এই মডেল জানান, ২৪ বছর বয়সে তাঁকে যৌন হেনস্তা করেছিলেন ট্রাম্প।

ডরিসের ভাষায়, ‘১৯৯৭ সালের ৫ সেপ্টেম্বর ইউএস ওপেন চলাকালীন ভিআইপি বক্সের বাথরুমের সামনে আমাকে জড়িয়ে ধরেন ট্রাম্প। এরপর আমাকে চুমু খাওয়ার চেষ্টা করেন। ট্রাম্প এত জোরে চেপে ধরেছিলেন যে আমি ছাড়াতে পারছিলাম না। আমি বারবার তাকে থামতে বলেছিলাম, কিন্তু তিনি থামেননি।’

ডরিসের দাবি, ‘আমি সে সময় অনেককে এই ঘটনার কথা বলেছিলাম। তাদের জিজ্ঞাসা করে দেখতে পারেন।

ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়ারানির অভিযোগ এই প্রথম নয়। এর আগেও ট্রাম্পের বিরুদ্ধে একাধিকবার যৌন হয়রানির অভিযোগ তুলেছেন বিভিন্ন পর্নস্টার ও মডেল। ২০১৬ সালের মার্কিন নির্বাচনের আগে মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে সরব হয়েছিলেন পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস। পরে অবশ্য টাকা দিয়ে এই সম্পর্কের কথা গোপন রাখতে চুক্তি করেন তিনি। এরপর ট্রাম্পের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন আরেক পর্নস্টার জেসিকা ড্রেক।