সংবাদ শিরোনাম

চট্টগ্রাম সিটির মতো পরিবেশ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনেও ছিল না: সিইসিকচুরিপানা পরিষ্কারে বরাদ্দ ৫০ কোটি টাকা!তুরস্ক নিজস্ব যুদ্ধজাহাজ তৈরি করতে সক্ষম: এরদোগানমশা অসহ্য যন্ত্রণার কারণ হয়ে দাঁড়িয়েছে: তাজুলফরিদপুরে গৃহহীনদের বুঝিয়ে দেয়া হলো ১৪৮০টি ঘরনোয়াখালীর চৌমুহনী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলাকারাবন্দি অবস্থায় নারীসঙ্গ: সিনিয়র জেল সুপার ও জেলার প্রত্যাহারদশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে ১ দিনভ্যাকসিন নেওয়ার ‘অভিনয়ের’ ভিডিও ভাইরাল: এবার জানা গেল পেছনের ঘটনামোংলায় ডাম্পার ট্রলিতে প্রাণ গেলো ড্রাইভারের

  • আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

চাঁদপুরে সিলিন্ডার বিস্ফোরণে তিনটি দোকান পুড়ে ছাই

◷ ৯:৪৭ অপরাহ্ন ৷ শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০২০ চট্টগ্রাম
cad

এস.এম ইকবাল, চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুরের মতলব দক্ষিণে বরদিয়া আড়ং বাজারে শুক্রবার সকাল সাড়ে ১০ টায় একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামালের ক্ষতিসাধন হয়েছে বলে প্রাথমিক ধারণা ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাজারের ফজর আলীর হোটেলের গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটে।

ওই দোকানের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হওয়ার সাথে সাথেই আগুন লেগে যায় এবং সাথে থাকা রমিজ উদ্দিনের কাপড়ের দোকান ও সেলিমের ফার্নিসারের দোকানে আগুন ছড়িয়ে পড়ে। মুহুর্তের মধ্যই তিনটি দোকান ও দোকানে থাকা সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। আগুন নিভাতে এসে হুড়োহুড়ির মধ্যে ব্যবসায়ীসহ ৪ ব্যক্তি আহত হয়েছে।

বাজারের ৫/৮ জন ব্যবসায়ী জানান, আগুন লাগার সাথে সাথে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এসে আগুন নিভানোর চেষ্টা করেন।

এছাড়া মতলব দক্ষিণ উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা সংবাদ পাওয়ার পরপরই এসে প্রায় ঘন্টা খানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।যার ফলে বাজারের পার্শ্ববর্তী ১০/১২ টি দোকান অগ্নিকাণ্ডের হাত থেকে রক্ষা পায়। ক্ষতিগ্রস্ত দোকানগুলোর ভিটি মালিক মোঃ হাসমত মোল্লা।

এদিকে অগ্নিকাণ্ডের খবর শুনে মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, স্থানীয় কাউন্সিলর মামুন চৌধুরী বুলবুল ঘটনাস্থলে এসে ক্ষতগ্রিস্ত ব্যবসায়ীদের সান্তনা দেন এবং পৌরসভার পক্ষ থেকে সহায়তার আশ্বাস দেন মেয়র আওলাদ হোসেন।