• আজ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

নালিতাবাড়ীতে নিখোঁজের দুইদিন পর যুবকের মরদেহ উদ্ধার

১০:৪৪ অপরাহ্ন | শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০২০ ময়মনসিংহ
lash

মিজানুর রহমান, নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজ হওয়ার দুইদিন পর মিজানুর রহমান (১৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সে উপজেলার খলাভাঙ্গা এলাকার ইসমাইল হোসেনের ছেলে।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে উপজেলার মরিচপুরান ইউনিয়নের খলাভাঙ্গা মকবুল হোসেন নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের পুকুর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত বুধবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে নিখোঁজ হয় মিজানুর রহমান ও স্থানীয় আব্দুল গফুরের ছেল রাসেল মিয়া, ফুল মাহমুদের ছেলে জাহাঙ্গীর আলম ও আব্দুল মোতালেবের ছেলে রাসেল চার বন্ধু মিলে স্থানীয় মকবুল হোসেন উচ্চ বিদ্যালয়ের বারান্দায় বসে আড্ডা দিচ্ছিল। এর পর থেকে মিজানুর রহমানকে আর খোজেঁ পাওয়া যাচ্ছিল না।

পরে তার সাথে আড্ডা দেওয়া বন্ধুদের দেওয়া তথ্যমতে জানা যায় ঐদিন মিজান বিভিন্ন ধরণের ঘুমের ঔষধ খেয়ে নেশা করেছিল। মরদেহ উদ্ধারের পর পুলিশ স্কুল বারান্দা থেকে ঘুমের জিসোপেন ১ মিলি গ্রামের সাতটি ট্যাবলেটের খোঁসা, টিপটিন ২৫ এমজি এর দশটি ট্যাবলেটের খোঁসা ও ফেক্সোফেনাডিন ১০০ মিলির একটি খালি বোতল ও খালি এনার্জি ড্রিংকসের বোতল উদ্ধার করেছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে অতিরিক্ত ঘুমের ঔষধ খেয়ে নেশা করে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে পুকুরে পড়ে যেতে পারে। না হয় বন্ধুদের সাথে অন্য কোন ঘটনা ঘটতেও পারে।

‘তবে মরদেহ উদ্ধারের সময় তার শরীরে কোন আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। আমরা বিষয়টি তদন্ত করছি। যুবকের মরদেহ উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।’

তিনি আরো জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।