• আজ ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে এক উপজেলার ইউপি সদস্য, অন্য উপজেলায় পৌর যুবদলের আহবায়ক

১১:২৪ পূর্বাহ্ন | শনিবার, সেপ্টেম্বর ১৯, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাউলজানী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য কামরুল সিকদারকে সখীপুর পৌর যুবদলের আহবায়ক করা হয়েছে।

বাসাইলের বাসিন্ধা ও ভোটার হয়ে কিভাবে সখীপুর পৌর যুবদলের আহবায়ক হন এ বিষয়টি নিয়ে সখীপুরের চায়ের দোকান ও হোটেলগুলোতে এখন খুশ খপ্প আর হাসির খোরাক হয়ে দাঁড়িয়েছে। তারা বলছেন তবে কী সখীপুর বিএনপি ও এর অঙ্গ সংগঠন এখন নেতৃত্বহীন। ভাড়া করা নেতা দিয়ে চলছে সখীপুর যুবদল। এ প্রশ্ন সবার মুখে মুখে।

জানা গেছে, গত মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) কামরুল সিকদারকে আহবায়ক এবং কায়সার কাশেমকে যুগ্ম আহবায়ক ঘোষণা করা হয়। সখীপুর রাজু ক্যাডেট স্কুলে আয়োজিত সভায় কেন্দ্রীয় যুবদলের ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কমিটি ঘোষণা করেন।

এ সময় কেন্দ্রীয় যুবদলের সহ-সম্পাদক জাকির হোসেন নান্নু, সহ-সাংগঠনিক সম্পাদক মহসিন হোসেন বিদ্যুৎ, টাঙ্গাইল জেলা যুব দলের আহবায়ক আশরাফ পাহেলী, সিনিয়র যুগ্ম আহবায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ, সখীপুর উপজেলা যুবদলের সাবেক সভাপতি ছবুর রেজা প্রমুখ উপস্থিত ছিলেন।

নব নির্বাচিত সখীপুর পৌর যুবদলের আহবায়ক কামরুল সিকদার বলেন, বর্তমানে বাসাইল উপজেলার কাউলজানী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য তিনি। পূর্বে সখীপুরের ভোটার থাকলেও বর্তমানে তিনি বাসাইল উপজেলার কলিয়া গ্রামের ভোটার এবং বাসিন্ধা।

বাসাইল উপজেলা কাউলজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হবিবুর রহমান চৌধুরী, কামরুল সিকদার তার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নির্বাচিত বর্তমান ইউপি সদস্য বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে টাঙ্গাইল জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী বলেন, উপস্থিত ভোটারদের ভোটে কামরুল সিকদার আহবায়ক নির্বাচিত হয়েছেন এতে আমাদের কিছু করার নেই।

এ ব্যাপারে টাঙ্গাইল জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ বলেন, গত ৯ বছর সখিপুর পৌর যুবদলের সভাপতি ছিলেন কামরুল সিকদার। গত মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সখীপুর রাজু ক্যাডেট স্কুলে কাউন্সিল হয় সেই কাউন্সিলে সে সর্বোচ্চ ভোট পেয়ে আহবায়ক নির্বাচিত হয়। বাসাইল উপজেলার বর্তমান ইউপি সদস্য হিসেবে কর্মরত আছেন তা আমাদের জানা নেই।

সখীপুর উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সহ-সভাপতি শাহজাহান সাজু বলেন, কামরুল সিকদার দীর্ঘদিন ধরে সখীপুরে অবস্থান করে সখীপুরের যুবদলের রাজনীতির সাথে সরাসরি সম্পৃক্ত রয়েছেন। তবে কামরুল সিকদার সখীপুরের ভোটার নন বিষয়টি জানেন না বলে জানান এ নেতা।