মসজিদে বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু

◷ ১২:০০ অপরাহ্ন ৷ শনিবার, সেপ্টেম্বর ১৯, ২০২০ আলোচিত বাংলাদেশ
Ima0

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- নারায়ণগঞ্জে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় দগ্ধ হয়ে আবদুল আজিজ (৪০) নামে চিকিৎসাধীন আরও এক মুসল্লি মৃত্যুবরণ করেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩২।

শনিবার (১৯ সেপ্টেম্বর) ভোর ৫টা ৪০ মিনিটে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আবদুল আজিজের।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত আব্দুল আজিজের শরীরের ৪৬ শতাংশ দগ্ধ হয়েছিল।

মৃত আব্দুল আজিজ নারায়ণগঞ্জ ফতুল্লার পশ্চিম তল্লার মনু মিয়ার ছেলে। তিনি পেশায় লন্ড্রি ব্যবসায়ী। তার এক ছেলে ও এক মেয়ে। ছেলে আবু সাঈদ (১৬) ও মেয়ে সামিয়া (১০) দুজনই মাদ্রাসার শিক্ষার্থী।

গত ৪ সেপ্টেম্বর রাত পৌনে ৯টায় নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় দগ্ধদের মধ্যে ৩৭ জনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩২ জনের মৃত্যু হয়েছে। একজন চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন। তবে বাকি মুসল্লিদের অবস্থা আশঙ্কাজনক।