সংবাদ শিরোনাম

তুরস্ক নিজস্ব যুদ্ধজাহাজ তৈরি করতে সক্ষম: এরদোগানমশা অসহ্য যন্ত্রণার কারণ হয়ে দাঁড়িয়েছে: তাজুলফরিদপুরে গৃহহীনদের বুঝিয়ে দেয়া হলো ১৪৮০টি ঘরনোয়াখালীর চৌমুহনী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলাকারাবন্দি অবস্থায় নারীসঙ্গ: সিনিয়র জেল সুপার ও জেলার প্রত্যাহারদশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে ১ দিনভ্যাকসিন নেওয়ার ‘অভিনয়ের’ ভিডিও ভাইরাল: এবার জানা গেল পেছনের ঘটনামোংলায় ডাম্পার ট্রলিতে প্রাণ গেলো ড্রাইভারেরফরিদপুরে বীর মুক্তিযোদ্ধার মানবেতর জীবনযাপন: প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আবেদনপরীক্ষা ছাড়া এইচএসসির ফল প্রকাশে সংসদে আইন পাস

  • আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

গোপালগঞ্জে বাস চাপায় ছাত্রলীগ নেতাসহ তিনজনের মৃত্যু

◷ ১২:৩৫ অপরাহ্ন ৷ শনিবার, সেপ্টেম্বর ১৯, ২০২০ ঢাকা, দেশের খবর
jshfclkjh3

সময়ের কণ্ঠস্বর, গোপালগঞ্জ- গোপালগঞ্জের মুকসুদপুরে যাত্রীবাহী বাসের চাপায় ছাত্রলীগ নেতাসহ তিন মোটরসাইকেল আরোহী মারা গেছেন। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ১১ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের বিলোল ঠাকুরের ছেলে ও মুকসুদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আল-আমিন ঠাকুর (২২), একই উপজেলার চন্ডিবর্দি গ্রামের আনোয়ার সরদারের ছেলে ফয়সাল সরদার (৩০) ও একই গ্রামের সুফি শেখের ছেলে লিয়াকত শেখ (৩২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোপালগঞ্জ সদর থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি নৈশ কোচ মুকসুদপুর কলেজ মোড় সংলগ্ন এলাকায় এলে একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে যায় এবং ওই অবস্থায় মুকসুদপুর থানা অতিক্রম করে সালথা এলাকা পর্যন্ত চলে যাওয়ার পর বাসটিতে আগুন ধরে যায়। সংঘর্ষের পর একজন মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা যান। আরেকজন মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর এবং গুরুতর আহত অপরজন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান।

মুকসুদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, দুর্ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে দ্রুত বাসের আগুন নিয়ন্ত্রণে আনে এবং যাত্রীদেরকে নিরাপদে সরিয়ে নেয়। বাসের চালক, হেলপার ও সুপারভাইজার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। ঘাতক বাসটি বর্তমানে ভাঙ্গা হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।