সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মির্জাপুরে ৪ কেজি গাঁজাসহ হোটেল বয় গ্রেপ্তার, হোটেল মালিক পলাতক

◷ ৪:২১ অপরাহ্ন ৷ শনিবার, সেপ্টেম্বর ১৯, ২০২০ ঢাকা, দেশের খবর
Ime 00885

মো. সানোয়ার হোসেন, মির্জাপুরে (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার রশিদ দেওহাটা এলাকা থেকে ৪ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ এক হোটেল বয়কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার রশিদ দেওহাটা এলাকায় অবস্থিত রোদেলা হোটেলে অভিযান চালিয়ে গাঁজা ও হোটেল বয়কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত হোটেল বয় রিপন মিয়া (৪০) উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের সিংজুরী গ্রামের ফজলুল হকের ছেলে বলে জানা গেছে। তবে আটক করা যায়নি রোদেলা হোটেলের মালিক সোহেল মিয়াকে।

পুলিশ জানান, দীর্ঘদিন ধরে রোদেলা হোটেল ব্যবসার পাশাপাশি গাঁজা বিক্রির কেনাবেচা চলছিল। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক বিক্রির বিষয়টি উদঘাটিত হয়। এ ঘটনায় হোটেল বয়কে গ্রেপ্তার করা হলেও হোটেল মালিক সোহেল মিয়ার নামে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে মির্জাপুর থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারি কর্মকর্তা মো. মজিবর রহমান জানান, গ্রেপ্তারকৃত রিপন মিয়াকে শনিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। হোটেল মালিক সোহেল নামে মামলা দায়ের করা হয়েছে এবং তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।