সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ট্রাকচাপায় ছাগল মারা যাওয়ায় চালককে পিটিয়ে হত্যা

◷ ৫:৪১ অপরাহ্ন ৷ শনিবার, সেপ্টেম্বর ১৯, ২০২০ Uncategorized
Pitano

সময়ের কণ্ঠস্বর, রাজশাহী: সড়ক দুর্ঘটনায় দুটি ছাগলের মৃত্যুকে কেন্দ্র করে রাজশাহীর পুঠিয়ায় গণপিটুনিতে আবু তালেব নামের এক ট্রাকচালক নিহত হয়েছেন। শনিবার ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ পাঁচ জনকে আটক করেছে।

পুলিশ জানায়, শুক্রবার রাত ৮টার দিকে রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ এলাকায় আবু তালেবের ট্রাকের নিচে পড়ে দুটি ছাগল। এ সময় ট্রাকটি পালিয়ে যায়। পরে ছাগল দুটিকে জবাই করা হয়। ছাগলের মালিক গোলাম মোস্তফা তাহেরপুর এলাকায় তার আত্মীয়-স্বজনকে ফোন করেন ট্রাকটি আটকানোর জন্য।

ট্রাকটি তাহেরপুর পৌঁছালে সেটি থামানোর চেষ্টা করা হয়। কিন্তু ট্রাকচালক পালিয়ে যান। এরপর ১০-১২টি মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে পুঠিয়ার বাসুপাড়া এলাকায় ট্রাকটিকে আটকানো হয়। এরপর শুরু হয় গণপিটুনি। এ সময় হেলপার পালাতে পারলেও চালক পারেননি। তখন তাকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ আহত ট্রাকচালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় ট্রাকচালক আবু তালেবের মৃত্যু হয়।

পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলাম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত পাঁচজনকে আটক করা হয়েছে। ছাগলের মালিক গোলাম মোস্তফা পলাতক রয়েছেন। তাকেও আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় হত্যা মামলা করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।