শেরপুরে ইয়াবা ও গাঁজাসহ সহোদর ২ ভাই গ্রেফতার

◷ ২:০৩ অপরাহ্ন ৷ রবিবার, সেপ্টেম্বর ২০, ২০২০ দেশের খবর, ময়মনসিংহ
Image8885 1

মিজানুর রহমান, নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি- শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে ১ হাজার ৪০৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাঁজাসহ সাইফুল ইসলাম ওরফে আলেক (২২) ও আল আমিন (২৪) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শ্রীবরদী থানার পুলিশ।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সিংগাবরুনা ইউনিয়নের কুমারগাতী এলাকায় শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদারের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হাসান, এএসআই ছামিউল হক সঙ্গীয় ফোর্সসহ এক মাদক বিরোধী অভিযান চালায়। ধৃত দুই মাদক ব্যবসায়ী কুমারগাতী এলাকার আবুল কালামের ছেলে।

শনিবার রাতে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন শ্রীবরদী থানা পুলিশ।

প্রেস ব্রিফিংয়ে শেরপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ি সার্কেল) জাহাঙ্গীর আলম, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, শ্রীবরদী উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের কুমারগাতী এালাকা গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী সাইফুল ইসলামকে শনিবার ভোরে তার বসতবাড়ী থেকে আটক করা হয়। এসময় তার খাটের নিচ থেকে লুঙ্গি দিয়ে পেচানো অবস্থায় ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে সহোদর ভাই আল আমিন কে আটক করা হয়। এসময় ধৃত আল আমিনের দেয়া তথ্যের ভিত্তিতে নিজ ঘরের ষ্টীলের সুকেচের ড্রয়ার থেকে ১ হাজার ৪০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে শ্রীবরদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। ধৃত দুই সহোদর মাদক ব্যবসায়ীকে আদালতে সোপর্দ করেছে শ্রীবরদী থানার পুলিশ।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন মাদকের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।