সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় মারা গেলেন পিআইবির পরিচালক

◷ ১২:৪২ অপরাহ্ন ৷ সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০ ফিচার
Ige689885

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) পরিচালক (প্রশাসন) ও যুগ্ম সচিব মো. ইলিয়াস ভূইয়া সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। রোববার (২০ সেপ্টেম্বর) রাতে রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

পিআইবির সহযোগী সম্পাদক (প্রকাশনা ও ফিচার) ফায়জুল হক বলেন, ‘আমরা যতটা জেনেছি তিনি মোটরসাইকেলে ঢাকা থেকে নারায়ণগঞ্জে যাচ্ছিলেন। তিনি পেছনে বসা ছিলেন। পথে শনির আখড়া ব্রিজের ঢালে একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে পুলিশ তার লাশ ঢাকা মেডিকেলে নিয়ে যায়।

দুপুরে ইলিয়াস হোসেনের লাশ আল-মারকাজুল ইসলামে গোসল শেষে তার গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদ নগরে পাঠানো হবে বলে জানান তিনি।

জানতে চাইলে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, রোববার দিবাগত রাতে শনির আখড়া ঢালে দুর্ঘটনাটি ঘটে। এতে মো. ইলিয়াস ভূইয়া মারা গেছেন ও আরেকজন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে।