সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

র‌্যাব পরিচয়ে মাইক্রোবাস যাত্রীর মোবাইল-টাকা লুট, গ্রেপ্তার ২

◷ ২:২৮ অপরাহ্ন ৷ সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০ দেশের খবর, সিলেট
Image99

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি- র‍্যাব পরিচয় দিয়ে মাইক্রোবাসের এক যাত্রীর মোবাইল ফোন ও নগদ টাকা লুটে নেয়ার ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে তাদের গ্রেপ্তার করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন— ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার রাধানগর গ্রামের বিল্লাল হোসেন (৩৪) ও হেলপার পাবনার আমিনপুর উপজেলার গবিন্দপুরের আব্দুল আজিজ (৩৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তফিকুল ইসলাম তৌফিক।

তিনি জানান, সার্জেন্ট মাহাবুব হাসানসহ একদল পুলিশ নতুন ব্রিজ এলাকায় ডেউটিরত ছিলেন। এসময় নতুন ব্রিজে একটি মাইক্রোবাস দাঁড় করাতেই মাদারীপুরের গোলাবাড়ী উপজেলার মাদারীপুরের রিফারনুর রাহিম (১৭) নামে এক শিক্ষার্থী চিৎকার শুরু করেন। তাৎক্ষণিক ডেউটিরত পুলিশ এগিয়ে যান।

এ সময় ওই শিক্ষার্থী জানান, মৌলভীবাজারে আসার জন্য ঢাকা থেকে মাইক্রোবাসটিতে ভাড়া নির্ধারণ করে উঠেন। পথিমধ্যে চালক ও হেলপারের সহযোগিতায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি নিজেকে ‌র‍্যাব পরিচয় দিয়ে তার কাছে থাকা একটি এনড্রয়েট ফোন ও নগদ ৬ হাজার টাকা লুটে নেন। এরপর নতুন ব্রিজ এলাকা আসার আগে তিনি গাড়ি থেকে নেমে যান। এসব অভিযোগ পাওয়ার পর চালক ও হেলপারকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, এ ব্যাপারে রিফারনুর রাহিম (১৭) নামে ওই শিক্ষার্থী বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।