• আজ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে ছাত্র অধিকার পরিষদের মানববন্ধনে ছাত্রলীগের হামলা

৫:৩৪ অপরাহ্ণ | মঙ্গলবার, সেপ্টেম্বর ২২, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- ডাকসুর সাবেক ভিপি নুরসহ বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি এবং পুলিশের হামলার প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে সংগঠনটির মানববন্ধনে হামলা চালিয়েছে ছাত্রলীগ।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভিপি নূরসহ ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীদের হয়রানি, মামলার এবং মৎস ভবনের সামনে পুলিশি হামলা ও গ্রেফতারের প্রতিবাদে সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করা হয়। বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ও বাংলাদেশ যুব অধিকার পরিষদ টাঙ্গাইল জেলা শাখার উদ্যোগে পুলিশের উপস্থিতিতেই আয়োজিত এ মানববন্ধন চলছিল।

এসময় অতর্কিতভাবে টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান সুখন ও জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তানভীরুল ইসলাম হিমেনের নেতৃত্বে ৭/৮ জন কাঠের লাঠি নিয়ে মানববন্ধনে অংশ নেওয়া শিক্ষার্থীদের উপর হামলা চালিয়ে পেটানো শুরু করে। পরে মানববন্ধনে অংশ নেয়া শিক্ষার্থীরা দৌড়ে পালিয়ে যায়।

এসময় এটিএন বাংলার ক্যামেরা পার্সন সুজন মিয়াকেও পেটানো হয়। এছাড়া মাইটিভির দক্ষিন টাঙ্গাইল প্রতিনিধি আনিসুর রহমানের মোটর সাইকেল ভাংচুর করা হয়েছে।

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সমন্বয়ক মো. আলিফ জানান, শান্তিপূর্ণ মানববন্ধন চলাকালে পুলিশের উপস্থিতিতে এভাবে সরকারি লোকজন হামলা চালানো দুঃখের বিষয়। তিনি হামলাকারিদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান।

তবে পুলিশের উপস্থিতিতে এ ধরণের হামলার ঘটনায় হতভম্ব স্থানীয় মানুষ। পুলিশের নিরব ভূমিকা হামলাকারিদের প্রশ্রয় দেয়া হয়েছে বলে মনে করছেন তারা।

জানতে চাইলে টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তানভীরুল ইসলাম হিমেল জানান, ভিপি নূরের সমর্থকরা মানববন্ধনে অংশ নিয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য অকথ্য ভাষায় বক্তব্য দেয়। এজন্য তাদের সেখান থেকে সরিয়ে দেয়া হয়েছে। এছাড়া তাদের কোন মারপিট করা হয়নি।

টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান সুখন জানান, তিনি সেখান দিয়ে রিকশা নিয়ে যাচ্ছিলেন। এসময় ভিপি নূরের সমর্থকরা প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করার কারণে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের সেখান থেকে সড়িয়ে দিয়েছেন।

UNO Malek  মির্জাপুরের ইউএনও মালেক করোনা পজিটিভ

শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০

মানিকগঞ্জে বাস খাদে পড়ে ৩ জনের মৃত্যু

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০

বাংলাদেশির লাশ ৪ দিন পর বাংলাদেশির লাশ ফেরত দিল ভারত

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০

rofiq ব্যারিস্টার রফিক-উল হক লাইফসাপোর্টে

বুধবার, অক্টোবর ২১, ২০২০