সংবাদ শিরোনাম
এবার পাকিস্তানের মানচিত্র থেকে কাশ্মীর বাদ দিলো সৌদি আরব | আবারও ফেসবুকে ‘ইসলামবিরোধী’ পোস্ট, সেই যুবকের রিমান্ড চায় পুলিশ | শরীয়তপু‌রে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, আহত ২ | আবহাওয়া অনুকূলে থাকলে শনিবার বসবে পদ্মা সেতুর ৩৫তম স্প্যান | তুরস্কে শক্তিশালী ভূমিকম্পে নিহত ৬, আহত দুই শতাধিক | ‘মানুষের মন থেকে পুলিশভীতি দূর করতে হবে’- রাষ্ট্রপতি | ফ্রান্স ইস্যুতে নিজের অবস্থান পরিষ্কার করলেন ওজিল | যশোরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩ | নোয়াখালীর হাতিয়ায় বিধবাকে ধর্ষণ, কিশোরীকে ধর্ষণ চেষ্টায় ৩ জন গ্রেফতার | বিশেষ প্রার্থনার মধ্য দিয়ে শেষ হলো শেরপুরের তীর্থ উৎসব |
  • আজ ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

বিয়ের ১২ দিনের মাথায় স্বামীকে পুলিশে দিলেন পুনম

১:১৮ অপরাহ্ন | বুধবার, সেপ্টেম্বর ২৩, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্ক- ভারতীয় বিতর্কিত মডেল অভিনেত্রী পুনম পান্ডে। থাকতেন ভালোবাসের খবরের শিরোনামে। তাই কখনো সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামের নগ্ন-অর্ধনগ্ন ছবি-ভিডিও প্রকাশ করে কিংবা রাতের আধারে রাস্তায় বা কখনো স্টেডিয়ামে লুকিয়ে গিয়ে গায়ের পোশাক খুলে আলোচনায় থাকেন। সমালোচনাও কম নেই তার বিরুদ্ধে। সহকর্মীর বিরুদ্ধে যৌনাচরণ বা নিগ্রহের ভিত্তিহীন অভিযোগ করে নেটিজেনদের তীর্যক মন্তব্যের শিকার হয়েছিলেন। সেই পুনম তার হানিমুন শেষ করে এসে এবার অভিযোগ তুললেন নিজের স্বামীর বিরুদ্ধেই!

গত ১০ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি প্রকাশ করে জানান বিয়ে করেছেন তিনি। স্বামী দীর্ঘদিনের লিভ-ইন পার্টনার স্যাম বম্বে। হাত ভরা মেহেদি নিয়ে সাংবাদিকদের সামনে আসেন তারা। কিন্তু ১২ দিনের মাথায় সেই স্বামীর বিরুদ্ধে হানিমুনে গিয়ে যৌন নিগ্রহের অভিযোগ করেন পুনম। তার অভিযোগের ভিত্তিতে স্যামকে গ্রেপ্তার করেছে গোয়া পুলিশ।

গোয়া পুলিশ জানিয়েছে, গত সোমবার রাতে দক্ষিণ গোয়ার থানায় গিয়ে স্বামীর বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ জানান পুনম পাণ্ডে। স্যাম বম্বে তাকে যৌন নির্যাতন, বেধরক মারধর ও গালাগাল করেছেন বলে তার অভিযোগ। স্যাম পুনমকে খুনের হুমকিও নাকি দিয়েছেন। ভারতীয় দণ্ডবিধি ৩২৩, ৫০৪, ৩৫৪ এবং ৫০৬ (২) ধারায় এফআইআর দায়ের হয়। এই ঘটনায় স্যাম বোম্বেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কিছুদিন আগে লিভ-ইনে থাকার সময় স্যাম-পুনমের শারীরিক সম্পর্কের একটি ভিডিও ভাইরাল হয়। যা নিয়ে দুঃখ প্রকাশ করেছিলেন পুনম। সেবার প্রেমিকের ব্যাপারে গুণগান করলেও সপ্তাহান্তরে ওই ভিডিও স্যামই প্রকাশ করেছিলেন বলে অভিযোগ করেছিলেন। পরে আবার সে অভিযোগ তুলেও নেন পুনম।

প্রসঙ্গত, করোনা মহামারির মধ্যেই অগ্নিকে সাক্ষী রেখে প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন মডেল অভিনেত্রী পুনম পাণ্ডে। গত ১০ সেপ্টেম্বর একেবারে ঘনিষ্ঠজনদের উপস্থিতিতেই বিয়ে সারেন পুনম। পাত্রের নাম স্যাম বম্বে। ওই সময় স্ত্রীয়ের সঙ্গে ছবি আপলোড করে পুনমের স্বামী ক্যাপশনে লিখেছিলেন- ‘মিস্টার অ্যান্ড মিসেস বম্বে’।

বিয়ের সাজে পুনমকে দেখা যায় ডিজাইনার ঘাঘড়া চোলিতে সাজতে। সঙ্গে মানানসই ভারী গয়নাও পরেন তিনি। পাত্রও কনে পুনমের সঙ্গে ম্যাচিং শেরওয়ানিতে সাজেন।
বিয়ের সেই ছবি শেয়ার করে পুনম পাণ্ডে লিখেছেন, ‘সাত জন্মের জন্য বাঁধা পড়লাম তোমার সঙ্গে।’

দুই সপ্তাহ যেতে না যেতেই এবার সেই ‘মিস্টার অ্যান্ড মিসেস বম্বে’র মধ্যে শুরু হয়েছে দ্বন্দ্ব।

মিথিলা মিথিলার পথেই হাঁটছে তার ছোট বোন

বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০

মিথিলা মিথিলাকে মণ্ডপে নিয়ে বিপাকে সৃজিত

রবিবার, অক্টোবর ২৫, ২০২০

গোমূত্র খেয়ে সুস্থ আছেন অক্ষয়!

রবিবার, অক্টোবর ২৫, ২০২০