সংবাদ শিরোনাম
ঝালকাঠির কাঠালিয়ায় খাল থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার | আশুলিয়ায় মাছ ধরতে বাঁধা দেওয়ায় বাবা-মেয়েকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ | দেশে এখন কোন মানুষ অনাহারে থাকে না: কৃষিমন্ত্রী | ‘সর্বত মঙ্গল রাধে’ গান নিয়ে বিতর্কে যা বললেন চঞ্চল চৌধুরী | ইসলাম ধর্ম নিয়ে ‘কটূক্তি’ করলেন জবি ছাত্র অধিকার পরিষদের নেত্রী | আওয়ামী লীগ নেতার স্ত্রীর নির্যাতনের শিকার সেই গৃহকর্মী শিশুর মৃত্যু | আক্রমণকারীদের প্রতিহতে অবশ্যই যুদ্ধ জরুরি: চীনা প্রেসিডেন্ট | নোয়াখালী সুবর্ণচরে চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ | যমুনায় মা ইলিশ সংরক্ষণ অভিযানে ২০ জেলের কারাদণ্ড! | ১২০০ পিস ইয়াবাসহ সাতক্ষীরায় গ্রেফতার ৫ |
  • আজ ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

মুহূর্তেই স্বপ্ন ভেঙে চুরমার, অসহায়ত্বই এখন আশিকের সঙ্গী!

১:১৪ অপরাহ্ণ | বুধবার, সেপ্টেম্বর ২৩, ২০২০ দেশের খবর

ফয়সাল শামীম, স্টাফ রিপোর্টার: প্রথম ছবিটির ছেলেটিই বর্তমানে দ্বিতীয় ছবিটি! ছেলেটির নাম আশিক! চরম মেধাবী ও কর্মঠ একটা ছেলে।

হঠাৎ তার জীবনে একটা দমকা হাওয়া এসে তার স্বপ্নকে ভেঙ্গে চুরমার করে দিয়ে গেছে। বিদ্যুতের তারে বিদ্যুতায়িত হয়ে আশিক এখন পঙ্গু! তার দুই হাত ১ পা নেই! সে অন্যের সাহায্য ছাড়া এখন কিছুই করতে পারে না।

বর্তমানে সে চরম অসহায়ত্বে দিন কাটাচ্ছে। আশিকের বউ ৯ মাসের অন্তসত্বা! আশিকের সন্তান দুনিয়াতে আসলে আশিক হয়তো কোনদিন কোলে নিতে পারবে না! অন্যের সাহায্য নিয়ে হয়তো বাচ্চার কপালে চুমু দিতে হবে তার!!

এখন আশিকের একটাই আকুতি সে পল্লী বিদ্যুতের কাছ থেকে ক্ষতিপুরন ও বিচার চায় সেইসাথে সমাজের হৃদয়বাদ বিত্তবানদের কাছে অন্তত ১ টি কৃত্রিম হাত চেয়ে করুন আকুতি তার। অন্তত ১ টি কৃত্রিম হাত হলেও আশিকের দুঃখ কিছুটা হলেও কমতো।

আশিকের অভিযোগ সূত্রে জানা যায়, আশিক  দৈনিক মজুরি ভিত্তিতে কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির (পবিস) নাগেশ্বরী জোনাল অফিসে কাজ করতেন।

গত বছরের ২৬ নভেম্বর নেওয়াশী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আমজাদ হোসেন সরকারের বাড়িতে কাজ করতে গিয়েছিলেন আশিক। কাজ শুরুর আগে বিদ্যুতের সংযোগ বন্ধ করতে অফিসের লাইন টেকনিশিয়ান তোজাম্মেল হককে জানান তিনি। সেই অনুযায়ী তোজাম্মেল লাইন বন্ধও করে দেন। কিন্তু কাজ শেষ হওয়ার আগে ক্লিয়ারেন্স ছাড়াই লাইন চালু করে দেন তিনি। এতে বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হন আশিক।

একপর্যায়ে তাঁর দুই হাত ও ডান পা কেটে ফেলতে হয়। ধার-দেনা ও জমি বিক্রি করে ছেলের চিকিৎসার ছয় লাখ টাকা জোগাড় করেন বাবা রফিকুল ইসলাম।

আশিকের সাথে ‘সময়ের কন্ঠস্বরের এ প্রতিবেদকের কথা হলে আশিক অঝোরে কাঁদতে কাঁদতে বলেন, আমার খুব কষ্ট, পিপাসা লাগলে ১ গ্লাস পানি নিয়ে খেতে পারি না, নিজে কোন কাজ করতে পারি না। কেউ বাড়িতে না থাকলে আমার মরণ সমান। তিনি আরও বলেন, আমার বউ ৯ মাসের অন্তসত্ত্বা আমার বাচ্চার ভবিষ্যত কি হবে?

এই বিষয়ে অভিযুক্ত পবিসের নাগেশ্বরী জোনাল অফিসের ডিজিএম আতিকুর রহমান বলেন, আশিকের ব্যাপারে অফিশিয়ালি কিছুই করার নেই।

এ অবস্থায় কৃত্তিম হাত পা সংযোজনের জন্য সমাজের হৃদয়বান বিত্তবানেদের কাছে সাহায্য সহযোগিতা চেয়ে করুন আকুতি জানিয়েছেন ভুক্তভোগি আশিক।

আশিককে সাহায্য পাঠাতে তার বাবার ব্যাংক হিসাব নম্বর:২০৫০৭৭৭০২৩১৪৬৩৬১৩, হিসাবের নাম রফিকুল ইসলাম, ব্যাংকের নাম: ইসলামী ব্যাংক লিমিটেড, শাখার নাম: ভিতরবন্দ বাজার শাখা,কুড়িগ্রাম।

ভিডিও কলে আশিককে দেখতে আমাদের স্টাফ রিপোর্টার ফয়সাল শামীম-০১৭১৩২০০০৯১।

মানিকগঞ্জে বাস খাদে পড়ে ৩ জনের মৃত্যু

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০

বাংলাদেশির লাশ ৪ দিন পর বাংলাদেশির লাশ ফেরত দিল ভারত

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০

নিহত বেলকুচিতে ট্রাক চাপায় নিহত ১

বুধবার, অক্টোবর ২১, ২০২০