• আজ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ময়মনসিংহে জেএমবি সদস্য গ্রেপ্তার

৬:০৭ অপরাহ্ন | বুধবার, সেপ্টেম্বর ২৩, ২০২০ দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদস্যরা ময়মনসিংহ জেলায় অভিযান চালিয়ে আবু বকর সিদ্দিক (৩৩) নামে এক জেএমবি সদস্যকে গ্রেপ্তার করেছে। এসময় নিষিদ্ধ ঘোষিত ২ উগ্রবাদী জিহাদী বই, ৯টি জিহাদী লিফলেট, ১ টি মোবাইল ফোন ও ২টি সিম উদ্ধার করা হয়।

আজ বুধবার বেলা সাড়ে ১১টায় সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর কার্যালয় থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তারকৃত আবু বকর সিদ্দিক ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার চন্দারচর গ্রামের হেকমত আলীর ছেলে।

প্রেস বিজ্ঞপ্তি উল্লেখ করা হয়েছে, ময়মনসিংহ জেলার ধোবাউড়া এলাকায় নব্য জেএমবি কাজের সাথে লিপ্ত ছিলো আবু বকর সিদ্দিক। সে নতুন সদস্য সংগ্রহ করে তাদের মাঝে লিফলেট বিতরন ও নিয়মিত চাদাঁ আদায় করে আসছিলো। গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর অধিনায়ক লে: কর্ণেল মুহাম্মদ খায়রুল ইসলাম (পিএসসি) এবং সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মো: এরশাদুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ সদস্যরা ময়মনসিংহ জেলার ধোবাউড়া বাজারে জঙ্গীবাদ বিরোধী অভিযান চালায়।

এসময় জেএমবি সদস্য আবুবকর সিদ্দিককে গ্রেফতার ও নিষিদ্ধ ঘোষিত ২ উগ্রবাদী জিহাদী বই, ৯টি জিহাদী লিফলেট, ১ টি মোবাইল ফোন ও ২টি সিম উদ্ধার করা হয়।

এ ঘটনায় ময়মননসিংহ জেলার ধোবাউড়া থানায় সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ (সংশোধনী-২০১৩) এর ৬(২) এর (ই) (ঈ) /১০/১২/১৩ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

বাঘাইর মাছ পদ্মায় ধরা পড়েছে বিশালাকৃতির এক বাঘাইর মাছ

বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০

puspa বগুড়ায় ‘এক ঘণ্টার ডিসি’ হলেন পুষ্পা

বুধবার, অক্টোবর ২৮, ২০২০