মাদককাণ্ডে দীপিকা-সারা-শ্রদ্ধা-রাকুলের বিরুদ্ধে সমন জারি

◷ ৯:৪৪ পূর্বাহ্ন ৷ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০ বিনোদন
rakk

বিনোদন ডেস্কঃ অবশেষে সকল জল্পনা কল্পনা গুঞ্জন শেষে মাদক কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) ডেকে পাঠাল দীপিকা পাড়ুকোনসহ চার অভিনেত্রীকে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে মাদক সংশ্লিষ্টতার অভিযোগ প্রমাণিত হওয়ায় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এখন কারাগারে। এবার মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) সমন জারি করেছে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীতি সিংয়ের নামে। আগামী তিন দিনের মধ্যে ওই বলিউড অভিনেত্রীদের তাদের দফতরে উপস্থিত হওয়ার নির্দেশ দিয়েছে এনসিবি।

দীপিকা এই মুহূর্তে গোয়ায় পরিচালক শকুন বাত্রার একটি ছবির শুটে রয়েছেন। আনন্দবাজার জানায়, মঙ্গলবার অবধি ছবির শুটিং হলেও আজ অর্থাৎ বুধবার থেকে আপাতত স্থগিত রয়েছে ছবির শুটিং।

এনসিবি সূত্রে তারা জানায়, মঙ্গলবার সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা জিজ্ঞাসাবাদের সময় এনসিবিকে জানান, রিয়া, শ্রদ্ধা এবং সুশান্তের জন্য তিনিই সিবিডি অয়েল (গাঁজা থেকে নিষ্কৃত তেলজাতীয় পদার্থ) কিনে দিয়েছিলেন।

এনসিবি সূত্রে তারা আরও জানায়, রাকুল এবং সারার নাম বয়ানে উল্লেখ করেন মাদক কাণ্ডে অন্যতম অভিযুক্ত রিয়া চক্রবর্তী। রিয়ার বয়ান অনুযায়ী ‘কেদারনাথ’ ছবির শুটিংয়ের সময় থেকেই মাদকাসক্ত হয়ে পড়েন সুশান্ত। ওই ছবিতে সুশান্তের কো-স্টার ছিলেন সারা। সে সময় সম্পর্কেও ছিলেন তারা।

ভারতীয় গণমাধ্যমগুলো জানায়, বর্তমানে দীপিকা পাড়ুকোন ৩ জন আইনজীবীর সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছেন। ৩ জন আইনজীবীর পাশাপাশি দীপিকার সঙ্গে রয়েছে ১২ জনের লিগান টিম। ফলে বৃহস্পতিবার না শুক্রবার, দীপিকা গোয়া থেকে মুম্বাইতে হাজির হন, আপাতত সেদিকেই নজর রয়েছে গোটা ভারতের। যদিও সারা আলি খান বা শ্রদ্ধা কাপুরের তরফে এ বিষয়েও কোনও রকম মন্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নেমে বলিউডে ড্রাগ যোগের ইঙ্গিত পেয়েছিল সিবিআই। এরপর আলাদা করে মামলা রুজু করে তদন্ত শুরু করে এনসিবি। ইতোমধ্যেই গ্রেফতার রয়েছেন রিয়া চক্রবর্তী, শৌভিক চক্রবর্তী সহ-১৮ জন। দিন যত যাচ্ছে তত রহস্য উন্মোচিত হচ্ছে। নতুন নতুন বাঘা বাঘা তারকার নাম আসছে মাদক তদন্তে।

popi20 আবারও পপির বিয়ের গুঞ্জন

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

joy- বাবা হারালেন শাহরিয়ার নাজিম জয়

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

Hero alam p এবার মাইকেল জ্যাকসনরূপে এলেন হিরো আলম!

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

sadiya মডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধার

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Dilu অভিনেতা মজিবুর রহমান দিলু মারা গেছেন

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

nirab নিরবের নায়িকা স্পর্শিয়া

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১