জয়পুরহাটে এক মাদক ব্যবসায়ীসহ ৯ মাদকসেবী আটক

১:১৩ অপরাহ্ন | বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০ দেশের খবর, রংপুর

মোঃ আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি- জয়পুরহাটের এক মাদক ব্যবসায়ীসহ ৯ জন মাদকসেবীকে আটক করেছে র‍্যাব-৫। বুধবার রাত ৮টার সময় সদর থানার মঙ্গলবাড়ী রবিদাসপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, জয়পুরহাট সদর থানার মঙ্গলবাড়ী রবিদাসপাড়ার মাদক ব্যভসায়ী মৃত মানিক রবিদাসের স্ত্রী সুমতি রবিদাস, নয়াপাড়া গ্রামের শ্রী ফেকলা মাহাতোর ছেলে মন্তেশ মাহাতো, মঙ্গলবাড়ী আদিবাসীপাড়ার কিষ্ট মাহাতোর ছেলে বিদেশী মাহাতো, নয়াপাড়া আদিবাসীপাড়ার শুকলাল মাহাতোর ছেলে সতীশ মাহাতো, মঙ্গলবাড়ী আদিবাসীপাড়ার মৃত কলিয়া মাহাতোর ছেলে রুপচান মাহাতো, নয়াপাড়া আদিবাসীপাড়ার শিরিষ মাহাতোর ছেলে কিরণ মাহাতো, পূর্ব পিচুলিয়া গ্রামের মৃত মুনছের খানের ছেলে আব্দুল মতিন, মৃত মানিক রবিদাসের ছেলে শহরলাল রবিদা, উত্তর পিচুলিয়া গ্রামের ফয়েজ উদ্দীনের ছেলে হাকিম মন্ডল এবং থিয়ট গ্রামের ভবেশ চন্দ্র শীলের ছেলে ভানু চন্দ্রশীল।

জয়পুরহাট র‍্যাব-৫ এর কোম্পানী কমান্ডার এম. এম. মোহাইমেনুর রশিদ জানান, বর্তমান প্রেক্ষাপটে সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে সকল মাদক সম্রাটদের গ্রেফতারসহ মাদকবিরোধী অভিযানে র‍্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে, যা মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

পরবর্তীতে ধৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান এম. এম. মোহাইমেনুর রশিদ।

এসিল্যান্ডের যোগদান সালথায় নবাগত এসিল্যান্ডের যোগদান

সোমবার, অক্টোবর ২৬, ২০২০