সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে খাটের নিচে মিলল ১শ’ বোতল ফেন্সিডিল, গ্রেফতার ১

◷ ৬:৩৭ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০ ঢাকা, দেশের খবর
Ima77uu

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলে ১০০ বোতল ফেন্সিডিলসহ মো. আ. সাত্তার (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। মাদক ব্যবসায়ী শহরের কাজীপুর দক্ষিনপাড়া গ্রামের মো. শুকুর মাহমুদের ছেলে। এ ঘটনায় আরো দুই আসামী পলাতক রয়েছে।

বৃহস্পতিবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গতকাল বুধবার বিকেলে এসআই প্রতিমা রানী তরফদার ও এএসআই মো. মফিজুল ইসলামের নেতৃত্বে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আ. সাত্তারের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আ. সাত্তারসহ আরো অজ্ঞাত দুইজন আসামী দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন আসামী আ. সাত্তারকে গ্রেফতার করা হলেও বাকি দুই আসামী পালিয়ে যায়। পরে আ. সাত্তারের ঘরের খাটের নিচে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় মাদক বিক্রির ৪৫ হাজার টাকাও উদ্ধার করা হয়। আ. সাত্তারের নামে একাধিক মামলা রয়েছে।

এ ব্যাপারে টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন বলেন, মাদক বিরোধী অভিযানে চিহ্নিত আসামী আ. সাত্তারে ১০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়। পলাতক আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ী কাউকে ছাড় দেওয়া হবে না। মাদকসহ যে কোন তথ্য দিয়ে সদর থানা পুলিশকে অবহিত করার আহ্বান জানান তিনি। বৃহস্পতিবার দুপুরে সাত দিনের রিমান্ড আবেদন করে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।