সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কালকিনিতে স্কুলছাত্রের আত্মহত্যা

◷ ১২:৫৭ অপরাহ্ন ৷ শুক্রবার, সেপ্টেম্বর ২৫, ২০২০ ঢাকা
Madaripur

এইচ এম মিলন,কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি: মাদারীপুরের কালকিনিতে পড়ালেখা করতে চাঁপ দেয়ায় অভিমান করে মোঃ নিবিড় বেপারী(১৩) নামে এক স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিবিড় বেপারী কালকিনি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র ও পৌর এলাকার দক্ষিন ঠেঙ্গামারা গ্রামের আবুল কাশেম বেপারীর ছেলে।

পুলিশ ও এলাকা সুত্রে জানাগেছে, স্কুলছাত্র নিবিড় বেপারীকে সকল প্রকার আড্ডাবাজি বন্ধ করে তার বাবা-মা তাকে পড়ালেখা করার জন্য চাঁপ প্রয়োগ করেন। কিন্তু বাবা-মা এ চাঁপ দেয়ায় নিবিড় অভিমান করে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেয়। পরে বিষয়টি পরিবারের লোকজন দেখতে পেয়ে  উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্ম নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।

কালকিনি হাসাপাতালের চিকিৎসক মোঃ রাকিবুজ্জামান বলেন, নিবিড় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছিরউদ্দিন মৃধা বলেন, নিবিড়কে তার পরিবার পড়ালেখার জন্য চাঁপ দেয়ায় অভিমান করে আত্মহত্যা করেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। নিহতের মরদেহ উদ্ধার করে শুক্রবার সকালে মাদারীপুর মর্গে প্রেরন করেছি।