সংবাদ শিরোনাম

ভোট দিয়ে ‘ভি’ চিহ্ন দেখালেন আ.লীগের মেয়রপ্রার্থী রেজাউলবহুল আলোচিত চট্টগ্রাম সিটি নির্বাচনে ভোটগ্রহণ চলছেমুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানক

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পঞ্চগড়ে ৩৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

◷ ১:৪৫ অপরাহ্ন ৷ শুক্রবার, সেপ্টেম্বর ২৫, ২০২০ রংপুর
panchagar

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী থেকে ৩৫ বোতল ফেন্সিডিলসহ আলী হোসেন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা ডিবি পুলিশের একটি দল। আলী হোসেন উপজেলার মির্জাপুর ইউনিয়নের মালিগাঁও এলাকার আলফাজ উদ্দিনের ছেলে।

জেলা ডিবি কার্যালয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই আসাদুজ্জামান ও এএসআই তাহমিদুল ইসলাম এর নেতৃত্বে একটি ফোর্স আটোয়ারীর মির্জাপুর ইউনিয়নের ছোট মালিগাঁও এলাকায় অভিযান পরিচালনা করলে ওই এলাকার নির্মাণাধীন মসজিদের পাশ থেকে গতকাল সন্ধ্যা সাড়ে ৭ টায় আলী হোসেনকে আটক করা হয়। এই সময় তল্লাশী চালিয়ে ৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটোয়ারী থানার ওসি (অফিসার ইনচার্জ) মোঃ ইজার উদ্দিন ৩৫ বোতল ফেন্সিডিলসহ আলী হোসেনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। ওসি জানান, আলী হোসেনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।