সংবাদ শিরোনাম

সরাসরি সাক্ষাৎ করতে চান ট্রুডো ও বাইডেন, বৈঠক আগামী মাসেআজ আমার আনন্দের দিন: প্রধানমন্ত্রীরাজশাহীতে স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়েছে স্ত্রীকোম্পানীগঞ্জে রোববার আধাবেলা হরতালের ডাক দিলেন কাদের মির্জা৭০ হাজার গৃহহীন পরিবারকে পাকা ঘর উপহার দিলেন প্রধানমন্ত্রীএকরামুলের বহিষ্কার দাবিতে কাদের মির্জার অবস্থান কর্মসূচী অব্যাহতউখিয়ায় সংবাদকর্মীকে ফের অপহরণ করে হত্যা চেষ্টা, অবস্থা সংকটাপন্নসুনামগঞ্জে রেস্তোরাঁ থেকে কর্মচারীর লাশ উদ্ধারফটিকছড়িতে ‘মেহেদি হাসান বিপ্লব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ উপলক্ষে মতবিনিময় সভাদেশবাসীকে আগ্রহী করতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে টিকা নেওয়ার আহ্বান বিএনপির

  • আজ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পদ্মায় নৌকাডুবি, বিশ্ববিদ্যালয়ের ছাত্রীসহ নিখোঁজ ২

◷ ১০:০১ অপরাহ্ন ৷ শুক্রবার, সেপ্টেম্বর ২৫, ২০২০ স্পট লাইট
78788787

সময়ের কন্ঠস্বর ডেস্ক: রাজশাহীর পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় এক বিশ্ববিদ্যালয় ছাত্রীসহ দুজন নিখোঁজ রয়েছেন। এ নৌকাডুবিতে আরেক যুবককে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

রাজশাহী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক মো. জাকির হোসেন বিষয়টি নিশ্চত করেছেন। তিনি জানান, দুর্ঘটনা কবলিত নৌকায় মোট ১৩ জন যাত্রী ছিলেন। তারা বিকেল সাড়ে ৫টার দিকে রাজশাহীর পবা উপজেলার হরিপুর ইউনিয়নের নবগঙ্গা এলাকায় পদ্মা নদীতে নৌকাভ্রমণে বের হয়েছিলেন। ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ দুজনকে উদ্ধারের তৎপরতা চালাচ্ছে। নৌকার যাত্রীদের কয়েকজন ঢাকা থেকে রাজশাহীতে বেড়াতে এসেছিলেন।

জানা গেছে, নিখোঁজ বিশ্ববিদ্যালয়ছাত্রীর নাম সুচনা (২০)। তিনি ঢাকার ধানমন্ডির বাসিন্দা। আমেরিকান ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ (এআইইউবি) এর তৃতীয় বর্ষের ছাত্রী তিনি। তিনি পবা উপজেলার খোলাবোনা এলাকায় তারা চাচা জালাল উদ্দিনের বাড়িতে বেড়াতে এসেছিলেন। নিখোঁজ অপরজন রিমনের (১৪) বাড়ি নওগাঁয়। এ ছাড়া সন্ধ্যা সোয়া ৬টার দিকে ইসতিয়াক আহমেদ ওরফে হৃদয় (২৭) নামের একজনকে উদ্ধার করে রামেক হাসপাতালের ৪২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার বাড়ির ঠিকানা পাওয়া যায়নি।

নৌকার মাঝি পিয়ারুল ইসলাম জানান, নৌকাটি ছোট ছিল। তিনি তাদের নিষেধ করতে করতেই তারা নৌকা ছেড়ে দেন। কিছুক্ষণ পরই তা ডুবে যায়। তার হাতেই তার নিজের নৌকার হাল ছিল। তিনি নৌকার ইঞ্জিন চালু করে সেখানে গিয়ে সাতজনকে উদ্ধার করেছেন।