• আজ মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩ আগস্ট, ২০২১ ৷

স্কুলছাত্রী নীলা হত্যার প্রধান আসামি মিজান গ্রেফতার

nila
❏ শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০ ঢাকা

সময়ের কণ্ঠস্বর, ঢাকাঃ সাভারে ছুরিকাঘাত করে নীলা রায় (১৪) নামে দশম শ্রেণির এক শিক্ষার্থীকে হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি মিজানুর রহমান মিজানকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়ীয়া এলাকার একটি বাড়ি থেকে মাদকাসক্ত অবস্থায় তাকে গ্রেফতার করে ঢাকা জেলা পুলিশের একটি দল। এসময় তার কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে।

ঘাতক মিজানকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. সাইদুর রহমান। বর্তমানে সে পুলিশ হেজাফতে রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. সাইদুর রহমান জানান, নীলার হত্যাকারী কিশোর গ্যাংয়ের সদস্য ঘাতক মিজান তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়ীয়া এলাকয়ার মো. পারভেজের বাড়িতে লুকিয়ে আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় ঢাকা জেলা পুলিশের একটি বিশেষ দল।

‘পুলিশ সদস্যরা ওই এলাকায় অভিযান চালিয়ে পুরো বাড়িটি ঘিরে ফেলে। এরপর বাড়ির ভেতরে প্রবেশ করে লুকিয়ে থাকা অবস্থায় ঘাতক মিজানকে গ্রেফতার করা হয়। এসময় সে মাদক সেবন করা অবস্থায় ছিল। এ সময় ওই বাড়িয়ে তল্লাশি চালিয়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকুটি উদ্ধার করা হয়েছে।’

প্রসঙ্গত, গত ২১ সেপ্টেম্বর রাতে নীলাকে ছুরিকাঘাত করে হত্যা করে মিজান। পরে তার বাবা নারায়ণ রায় বাদী হয়ে মিজানকে প্রধান আসামি করে অজ্ঞাতনামা আরও দুই থেকে তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মিজানুর রহমানের বাবা-মা ও এক সহযোগীকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন