সংবাদ শিরোনাম
  • আজ ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে আল্লামা আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে মানববন্ধন

৪:৪২ অপরাহ্ন | শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- আল্লামা আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলা আহলে সুন্নাত ওয়াল জামাত।

শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচির পালন করে আহলে সুন্নাত ওয়াল জামাতের নেতারা।

মানববন্ধন চলাকালে আলহাজ ডা. এস এস কাদরী সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জেলা আহলে সুন্নাত ওয়াল জামাত নেতা আলহাজ আহমেদ আলী, মোহাম্মদ শাহজাহাল টুটুল, সাইদুর রহমান, আলহাজ আবদুল কুদ্দুস খসরু,আলহাজ¦ অধ্যক্ষ মো. অব্দুল হাই, এইচ এম মোজাম্মেল হক জামালী, আব্দুল হাই, ঈমান আলী, মো. জয়নাল আবেদীন প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন আলহাজ¦ শাহ্ সুফী ছাইফুল্লাহিল কাতেয়ী, পীর সাহেব করটিয়া দরবার শরীফসহ গাউছিয়া কমিটির জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দ। মানববন্ধন কর্মসূচিতে আয়োজিত পথসভায় সঞ্চালনা করেন সংগঠন নেতা ডা.মোর্শেদ আলম মাসুদ।

জেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত আহলে সুন্নাত ওয়াল জামাত এর অনুসারিদের অংশগ্রহণে অয়োজিত বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে মুফতি অল্লাউদ্দিন জিহাদীর নিঃশর্ত মুক্তি দাবি করেন বক্তারা।

আগামীকাল রোববারের মধ্যে তাকে নিঃশর্ত মুক্তি না দিলে হরতালসহ কঠিন কর্মসূচির ঘোষণাও দেন তারা। তাদের দাবি, বঙ্গবন্ধুর আর্শিবাদপুষ্ট আহলে সুন্নাত ওয়াল জামাত এর শীর্ষ পর্যায়ের একজন নেতা তাঁরই সুযোগ্যকণ্যার শাসনামলে জেলে থাকবেন এটা মেনে নেয়া যায়না। ষড়যন্ত্র ও হয়রানীমূলক এই মামলা অবিলম্বে প্রত্যাহার করে মুফতি আলাউদ্দিন জিহাদীকে নিঃশর্ত মুক্তি দেয়ার জন্য সরকারের নিকট জোড় দাবি জানান।

উল্লেখ্য, হেফাজতে ইসলামের প্রয়াত আমির আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যু নিয়ে ফেসবুকে কটূক্তির অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গত ২০ সেপ্টেম্বর আহলে সুন্নাত ওয়াল জামাত এর অন্যতম কেন্দ্রীয় নেতা আল্লামা আলাউদ্দিন জিহাদীর গ্রেফতার করা হয়।

এসিল্যান্ডের যোগদান সালথায় নবাগত এসিল্যান্ডের যোগদান

সোমবার, অক্টোবর ২৬, ২০২০