সংবাদ শিরোনাম

তুরস্ক নিজস্ব যুদ্ধজাহাজ তৈরি করতে সক্ষম: এরদোগানমশা অসহ্য যন্ত্রণার কারণ হয়ে দাঁড়িয়েছে: তাজুলফরিদপুরে গৃহহীনদের বুঝিয়ে দেয়া হলো ১৪৮০টি ঘরনোয়াখালীর চৌমুহনী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলাকারাবন্দি অবস্থায় নারীসঙ্গ: সিনিয়র জেল সুপার ও জেলার প্রত্যাহারদশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে ১ দিনভ্যাকসিন নেওয়ার ‘অভিনয়ের’ ভিডিও ভাইরাল: এবার জানা গেল পেছনের ঘটনামোংলায় ডাম্পার ট্রলিতে প্রাণ গেলো ড্রাইভারেরফরিদপুরে বীর মুক্তিযোদ্ধার মানবেতর জীবনযাপন: প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আবেদনপরীক্ষা ছাড়া এইচএসসির ফল প্রকাশে সংসদে আইন পাস

  • আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা মুক্ত হলেন বাহাউদ্দিন নাছিম

◷ ৬:৪৩ অপরাহ্ন ৷ শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০ ঢাকা
nasim

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ করোনা ভাইরাস মুক্ত হলেন বাংলাদেশ আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক, মাদারীপুর -৩ আসনের সাবেক সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

শনিবার (২৬ সেপ্টেম্বর) আ ফ ম বাহাউদ্দিন নাছিমের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি করোনা চিকিৎসায় রাজধানীর পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। প্লাজমা দেওয়ার কথা থাকলেও মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্তে পরবর্তীতে তার প্লাজমা থেরাপি লাগেনি।

করোনা মুক্ত হওয়ার খবরটি নিজের ভেরিফাইড ফেসবুক পেজে শেয়ার করে তিনি লেখেন, মহান আল্লাহ্‌র অশেষ রহমতে আমার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি আমার দলের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা, দলের সর্বস্তরের নেতাকর্মী এবং দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বাহাউদ্দিন নাছিম জানান, তিনি করোনা পজিটিভ হয়ে রাজধানীর কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে বেশ কিছুদিন যাবৎ চিকিৎসাধীন ছিলেন। কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল কর্তৃপক্ষের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে আরো ১৪ দিন হোম কোয়ারান্টাইনে থাকতে হবে এবং ২ মাস প্রয়োজনীয় ঔষধ সেবন করতে হবে।

দ্রুত সুস্থ হয়ে তিনি যাতে মানুষের জন্য কাজ করতে পারেন সেজন্য সবার কাছে তিনি দোয়া চেয়েছেন।