সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

‘সিগারেট খেয়েছি, ড্রাগস নয়..ড্রাগস নিত সুশান্ত’- সারা আলী খান

◷ ১১:৫৭ অপরাহ্ন ৷ শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০ বিনোদন
sara

বিনোদন ডেস্কঃ বলিউডের মাদক কাণ্ডে নাম জড়িয়েছে সারা আলী খানেরও। জিজ্ঞাসাবাদের জন্য সারাকে সমন পাঠায় নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। শনিবার নির্ধারিত সময়েই এনসিবি’র অফিসে পৌঁছে যান সারা আলী খান।

জেরায় মাদক নেওয়ার কথায় তিনি বলেছেন, সিগারেট খেয়েছি, ড্রাগস নয়, ড্রাগস নিতো সুশান্ত।

জানা যায়, সুশান্তের ফার্ম হাউসের পার্টিতে উপস্থিত থাকার কথা শ্রদ্ধার পাশাপাশি সারাও স্বীকার করেছেন। এছাড়াও শ্রদ্ধা ও সারা দুজনে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোকে জানান, সুশান্তের ফার্মহাউস পার্টিতে ড্রিঙ্ক সার্ভ করা হয়েছিল, তবে তারা মাদক নেননি।

উল্লেখ্য, সুশান্ত ও সারার থাইল্যান্ডে বেড়াতে যাওয়ার কথা প্রথমবার প্রকাশ্যে এনেছিলেন সুশান্তের বাড়ির কর্মী স্যামুয়েল হওকিপ।

আর রিয়া চক্রবর্তী নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোকে জানিয়েছিলেন, ‘কেদারনাথ’ ছবিতে কাজ করার সময় সারা ও সুশান্ত মাদক নিতেন। যদিও শনিবার মাদক নেয়ার কথা সারা অস্বীকার করেছেন।

সূত্রঃ নিউজ এইটিন

popi20 আবারও পপির বিয়ের গুঞ্জন

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

joy- বাবা হারালেন শাহরিয়ার নাজিম জয়

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

Hero alam p এবার মাইকেল জ্যাকসনরূপে এলেন হিরো আলম!

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

sadiya মডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধার

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Dilu অভিনেতা মজিবুর রহমান দিলু মারা গেছেন

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

nirab নিরবের নায়িকা স্পর্শিয়া

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১