সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

“সৃষ্টিকর্তার রহমতে বাংলাদেশে ব্যাপক হারে করোনা ভাইরাসের সংক্রমণ হয়নি”

◷ ১২:০৯ পূর্বাহ্ন ৷ রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০ ঢাকা
far

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল এবং করোনা প্রতিরোধে ফরিদপুরের সালথায় আলেম ও মসজিদের ইমামদের সাথে জেলা প্রশাসক অতুল সরকারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ সেপ্টেম্বার) সকাল ১০ টায় সালথা অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হলে এ মতবিনিময় সভার আয়োজন করেন উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

এসময় প্রধান অতিথির বক্তব্যে অতুল সরকার বলেন, পৃথিবীতে যাহা কিছু ঘটে আল্লাহুর নির্দেশেই ঘটে। মাননীয় প্রধানমন্ত্রী দেশের আলেম-ওলামা ও মসজিদের ইমামদের প্রতি ওয়াক্ত নামাজের পর করোনা থেকে মুক্তি পেতে দোয়া প্রার্থনা করার আহব্বান জানিয়েছেন। সৃষ্টিকর্তার রহমতে বাংলাদেশে ব্যাপক হারে করোনা ভাইরাসের সংক্রমণ হয়নি। তাই সকলে দয়া করে করোনা থেকে রক্ষার্থে বাড়ির বাইরে গেলে মাস্ক ব্যবহার করার জন্য এলকাবাসীকে সচেতন করবেন। ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করতে সকলের সহযোগিতা প্রয়োজন। সকলের সহযোগিতায় পুলিশের মাধ্যমে মাদক কারবারীকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার ও (নগরকান্দা-সালথা) সার্কেল এফ.এম মহিউদ্দিন, বাহিরদিয়া মাদ্রসার অধ্যক্ষ মাওলানা আকরাম আলী, ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক শেখ আকরামুল হক, পুরুরা মাদ্রসার সহকারী মোহ্তামিম মাওলানা নিজাম উদ্দীন, সালথা থানার ওসি (তদন্ত) সুব্রত গোলদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর রিফাত রিয়াজ প্রমূখ।