সংবাদ শিরোনাম

ইভিএমে ভোট ছিনিয়ে নেওয়ার শঙ্কা নেই: নওফেলভোট দিয়ে ‘ভি’ চিহ্ন দেখালেন আ.লীগের মেয়রপ্রার্থী রেজাউলবহুল আলোচিত চট্টগ্রাম সিটি নির্বাচনে ভোটগ্রহণ চলছেমুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

এমসি কলেজে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়: ওবায়দুল কাদের

◷ ১:৩৫ অপরাহ্ন ৷ রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০ জাতীয়
153377 1

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় সরকারের অবস্থান কঠোর বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, অপরাধীদের বিচারের আওতায় আনা হবে এটা প্রধানমন্ত্রীর নির্দেশ। কাউকে ছাড় দেয়া হবে না।

রোববার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভায় কাদের এ কথা বলেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘সিলেটের ধর্ষণের ঘটনায় সরকারের অবস্থান কঠোর। অপরাধীদের বিচারের আওতায় এনে কঠিন শাস্তি দেওয়া হবে-এটা প্রধানমন্ত্রীর নির্দেশ।’ সরকার নিজের দলের কর্মীদের অপকর্মের জন্য শাস্তি দিতে পিছু পা হয় না বলেও এসময় জানান তিনি।

এসময় কাদের বলেন, উপনির্বাচনে মাঠে না থেকে অভিযোগ করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে বিএনপি। উপনির্বাচনে অংশগ্রহণ ছিল তাদের লোক দেখানো। তিনি বলেন, সরকার দমন নীতিতে বিশ্বাস করে না। সরকার মানবিক আচরণ করছে বিএনপির সাথে।

মহামারির চলমান পরিস্থিতিতে দলীয় কার্যালয়ে সভানেত্রীর জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে বলে জানান ওবায়দুল কাদের।