বগুড়ায় হাসপাতাল থেকে নবজাতক চুরির সময় এক নারী আটক

◷ ৭:৪৬ অপরাহ্ন ৷ রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০ দেশের খবর, রাজশাহী
0 0666553

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল থেকে নবজাতক চুরির সময় ফাতেমা তুজ জোহরা শাওন (২৭) নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ফাতেমা তুজ জোহরা শাওন বগুড়া শহরের কলোনির চক ফরিদ এলাকার মোঃ আলীর স্ত্রী। রবিবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে নবজাতকসহ তাকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, গত শনিবার দিবাগত রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ওই নবজাতক জন্মগ্রহণ করে। প্রসুতির শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। পরে আইসিইউয়ের ওয়েটিং রুমে ওই নবজাতককে রেখে, আত্মীয়রা আইসিইউতে ভর্তি প্রসুতিকে দেখতে যান। সেখানে থাকা এক ব্যক্তিকে ওই নবজাতকের দিকে খেয়াল রাখতে অনুরোধ হয়। নবজাতকের পাশে কোনো লোক না থাকার সুযোগে ফাতেমা ওই বাচ্চাকে কোলে তুলে নিতে যান। এ সময় উক্ত ব্যাক্তি ফাতেমাকে বাচ্চার কে হন জিজ্ঞাসা করলে ফাতেমা কোন উত্তর দিতে না পারায় এবং তার আচরণ সন্দেহজনক হওয়ায় পুলিশকে সংবাদ দিলে পুলিশ এসে তাকে গ্রেফতার করে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির এ প্রতিবেদককে বলেন, গ্রেফতারকৃত নারীর বিরুদ্ধে সদর থানায় মানব পাচার আইনে মামলা প্রক্রিয়াধীন।