সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মানিকগঞ্জে সাংবাদিকদের উপর হামলা, আটক ১

◷ ১১:৩০ পূর্বাহ্ন ৷ সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০ ঢাকা, দেশের খবর
Ie666

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জে পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিকদের ওপর হামলা, ক্যামেরা ও টাকা পয়সা ছিনতাইয়ের ঘটনায় ১ জনকে আটক করেছে পুলিশ।

রোববার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মানিকগঞ্জের ঘিওর উপজেলার বড়কুষ্টিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরকে বহিষ্কারে দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করছিলেন গ্রামবাসী। এ সময় দপ্তরির পক্ষে আব্দুল কুদ্দুস মন্ডল ও রেজা মন্ডল বিক্ষোভ ও মানববন্ধনে বাধা দিয়ে, সাংবাদিকদের ওপর হামলা, ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এ ঘটনায় জড়িত থাকার দায়ে ঘটনাস্থল থেকে আব্দুল কুদ্দুস মন্ডলকে আটক করেছে ঘিওর থানা পুলিশ। এছাড়াও বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চালাচ্ছে পুলিশ।

উল্লেখ্য, সাংবাদিকদের ওপর হামলা ও ক্যামেরা ছিনতাই চেষ্টার ঘটনায় আরটিভি ও ডেইলি স্টার পত্রিকার জেলা প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম বিশ্বাস বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে ঘিওর থানায় একটি মামলা করেছেন।