সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পদ্মায় অল্পের জন্য রক্ষা পেলেন দুই শতাধিক লঞ্চযাত্রী

◷ ১১:৪৬ পূর্বাহ্ন ৷ সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০ ঢাকা, দেশের খবর
Ie666752

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মুন্সীগঞ্জ- মুন্সীগঞ্জের শিমুলিয়া লঞ্চঘাট থেকে রোববার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এলএল শ্রেষ্ঠ-২ নামে একটি লঞ্চ প্রায় দুই শ’ জন যাত্রী নিয়ে, কাঁঠালবাড়ি যাওয়ার পথে লৌহজং টার্নিং পয়েন্টে বিআইডব্লিউটিএ’র ড্রেজারের সাথে ধাক্কা লেগে তলা ফেটে যায়। এসময় অল্পর জন্য প্রাণে বেঁচে যায় প্রায় দুই শ’ যাত্রী।

মাওয়া বিআইডব্লিউটি এর সহকারী পরিচালক শাহাদাৎ হোসেন বলেন, সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে এলএল শ্রেষ্ঠ-২ নামের লঞ্চটি শিমুলিয়া থেকে কাঁঠালবাড়ির উদ্দেশে ছেড়ে যায়। প্রায় ৩০মিনিট পর পদ্মা সেতুর চ্যানেলের কাছে পৌঁছালে সেখানে বিআইডব্লিটিএ’র একটি ড্রেজারের সাথে ধাক্কা লেগে লঞ্চটির তলা ফেটে যায়।

পরে লঞ্চে থাকা প্রায় দুইশ যাত্রীকে দ্রুত মাঝ পদ্মার চরে নামিয়ে দেয়া হয়। পরে সেখানে থেকে যাত্রীদের ট্রলারে করে গন্তব্যে পৌঁছানো হয়। এতে কেউ হতাহত হননি।