সংবাদ শিরোনাম

কারাবন্দি অবস্থায় নারীসঙ্গ জঘন্যতম অপরাধ: স্বরাষ্ট্রমন্ত্রীভ্যাকসিন নিরাপদ, অযথা ভয় পাবেন না: নরেন্দ্র মোদিসরাসরি সাক্ষাৎ করতে চান ট্রুডো ও বাইডেন, বৈঠক আগামী মাসেআজ আমার আনন্দের দিন: প্রধানমন্ত্রীরাজশাহীতে স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়েছে স্ত্রীকোম্পানীগঞ্জে রোববার আধাবেলা হরতালের ডাক দিলেন কাদের মির্জা৭০ হাজার গৃহহীন পরিবারকে পাকা ঘর উপহার দিলেন প্রধানমন্ত্রীএকরামুলের বহিষ্কার দাবিতে কাদের মির্জার অবস্থান কর্মসূচী অব্যাহতউখিয়ায় সংবাদকর্মীকে ফের অপহরণ করে হত্যা চেষ্টা, অবস্থা সংকটাপন্নসুনামগঞ্জে রেস্তোরাঁ থেকে কর্মচারীর লাশ উদ্ধার

  • আজ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে ১৫ মাদক সেবনকারী ও ব্যবসায়ীকে সাজা

◷ ৪:১৩ অপরাহ্ন ৷ সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০ ঢাকা
Tangail Mobile Court Pic

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি:  টাঙ্গাইলে ১৫ জন মাদক সেবনকারি ও মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসন কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. মারিয়াম খাতুন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ সাজা প্রদান করেন। এর আগে শহরের বেবিস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব-১২, সিপিসি-৩।

টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার রওশন আলী জানান, শহরের বেবিস্ট্যান্ড এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে ১৫ মাদক সেবনকারী ও ব্যবসায়ীকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. মারিয়াম খাতুন তাদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন। এদের মধ্যে অনেকেই এর আগে ভ্রাম্যমান আদালতের সাজা পেয়েছে। র‌্যাবের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।