বগুড়ায় ৭৪ পাউন্ডের কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

◷ ৬:১৮ অপরাহ্ন ৷ সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০ রাজশাহী
Bogura

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি:  বগুড়ায় ৭৪ পাউন্ড ওজনের কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করা হয়েছে।

সোমবার দুপুরে শহরের নামাজগড় এলাকায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে দলের জেলা কমিটির সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু নেতা-কর্মীদের নিয়ে বিশাল ওই কেকটি কাটেন। এর পর তিনি একই স্থানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪টি চিত্রকর্ম প্রদর্শনীরও উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিত্রকর্ম প্রদর্শনীর উদ্বোধন করে বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন আর তার কন্যা শেখ হাসিনা আমাদের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন। বাংলাদেশের বিস্ময়কর উন্নয়ন আজ তৃতীয় বিশ্বের রাষ্ট্রগুলোর কাছে অনুসরণীয়। উন্নয়নের পাশাপাশি দুর্যোগকালীন সময়ে শেখ হাসিনার নেতৃত্ব এমনকি করোনাকালীন মহাদুর্যোগ তিনি যেভাবে মোকাবিলা করছেন সেটিও আজ সারা বিশ্বে প্রশংসিত হয়েছে।

শহর আওয়ামী লীগ নেতা শাহাদাৎ হোসেন শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, রেজাউল করিম মন্টু, আবু সেলিম, এম এ বাছেদ, সাগর কুমার রায়, শাহাদৎ আলম ঝুনু, রুহুল মোমিন তারিক, মাশরাফী হিরো ও চিত্র শিল্প  প্রণব সরকার।

আয়োজক আব্দুল মান্নান আকন্দ জানান, দুইদিনব্যাপী চিত্রকর্ম প্রদর্শনীটি মঙ্গলবার পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে।