• আজ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বাকৃবি ছাত্রলীগের দোয়া মাহফিল

৯:৫৫ অপরাহ্ন | সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০ ময়মনসিংহ
bau

সময়ের কণ্ঠস্বর, ময়মনসিংহঃ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে সোমবার (২৮ সেপ্টেম্বর) দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

বিশ্ববিদ্যালয়ের মসজিদে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এ সময় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. এনামুল হক, গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক ড. মুহাম্মদ মাহফুজুল হক, বাকৃবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল সহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, ছাত্র, কর্মকর্তা, কর্মচারী ও আশেপাশের মুসল্লীগণ উপস্থিত থেকে মোনাজাতে শরিক হন।

এ সময় বাকৃবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা-মনন, সততা, নিষ্ঠা, যোগ্যতা, প্রাজ্ঞতা, দক্ষতা, সৃজনশীলতা, উদারমুক্ত গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গী ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে।

তিনি আরও বলেন, এক সময়ের কথিত তলাবিহীন ঝুড়ি দারিদ্র-দুর্ভিক্ষে জর্জরিত যে বাংলাদেশকে অস্তিত্ব টিকিয়ে রাখার সংগ্রাম করতে হয়েছে বর্তমানে জননেত্রী শেখ হাসিনার কল্যাণমুখী নেতৃত্বে সেই বাংলাদেশ আজ বিশ্বজয়ের অভিযাত্রায় এগিয়ে চলেছে এবং বিশ্বসভায় আত্মমর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। তাঁর সুযোগ্য নেতৃত্বে দেশ দ্রুত উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

এ সময় শেখ হাসিনার দীর্ঘায়ু এবং দেশ ও জাতির সুখ, সমৃদ্ধি, শান্তি ও উন্নয়ন কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

hati শেরপুরের গারো পাহাড়ে বন্য হাতির মৃত্যু

শুক্রবার, অক্টোবর ১৬, ২০২০